প্রিয় অভিনেতাকে সামনে দেখে যা করলেন জয়া

প্রকাশ : ২৯ মে ২০২৩, ১৬:৫৩ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

বিজয়ের সঙ্গে জয়ার সাক্ষাৎ। ছবি: ইনস্টাগ্রাম

এই মুহূর্তে আবুধাবিতে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। সেখানে বলিউডের এক অনুষ্ঠানে অংশ নিয়েছেন অভিনেত্রী। অনুষ্ঠানে যোগ দিয়েছেন বলিউডের অনেকেই। সেখান থেকে একগুচ্ছ ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জয়া। ছবিতে তার পাশে দেখা গেল এই মুহূর্তে বলিউডের অন্যতম আলোচিত অভিনেতাকে। তিনি বিজয় বর্মা। বলিউডে এক দিকে অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জন, অন্য দিকে ‘দহাড়’ সিরিজের সাফল্য— বিজয় এখন রয়েছেন প্রচারের আলোয়। এ বার সেই বিজয়ের সঙ্গেই জয়ার সাক্ষাৎ হল। কিন্তু কী ভাবে? আবুধাবি থেকে আনন্দবাজার অনলাইনের কাছে নেপথ্য রহস্য খোলসা করলেন জয়া।

পরনে নীল ব্লাউজের সঙ্গে ফিউশন শাড়ি। সঙ্গে রয়েছেন অভিনেত্রীর প্রথম হিন্দি ছবি ‘কড়ক সিংহ’-এর পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী। ইতিমধ্যেই সেই ছবির শুটিং শেষ করেছেন জয়া। ছবিটি আপাতত মুক্তির অপেক্ষায়।

 

আনন্দবাজার অনলাইনকে জয়া জানালেন, এই ছবির জন্যই টিমের সঙ্গে তিনি আবুধাবিতে গিয়েছেন। সেখানেই বিজয়ের সঙ্গে তার সাক্ষাৎ। জয়া বললেন, আমার অত্যন্ত পছন্দের অভিনেতা উনি। ওর ‘দহাড়’ সিরিজটি দু’বার দেখে ফেলেছি। এর মাঝেই ওর সঙ্গে দেখা হল। টনিদা (অনিরুদ্ধ রায়চৌধুরী) আলাপ করিয়ে দিলেন।

এরই সঙ্গে জয়া বললেন, প্রিয় অভিনেতাকে কাছে পেলাম। তাই মনে হল একটা ছবি তোলার সুযোগ হাতছাড়া করা উচিত হবে না। তারপর ওর সঙ্গে প্রায় মিনিট দশেক কথা হল। পছন্দের অভিনেতার সঙ্গে আচমকা সাক্ষাতে আপ্লুত অভিনেত্রী। আগামী সপ্তাহে মুক্তি পাবে জয়া অভিনীত এবং কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি ‘অর্ধাঙ্গিনী’।

আরও পড়ুন-‘বিনিসুতোয়’ ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন পেলেন জয়া

বাংলাদেশ জার্নাল/এমএস