ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায়, শ্যুটিং বাতিল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ০২:১৬  
আপডেট :
 ০৭ জুন ২০২৩, ০২:৩৬

অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায়, শ্যুটিং বাতিল
টলিউড অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় । ছবি: সংগৃহীত

টলিউডের বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় অসুস্থ। জানা গিয়েছে প্রচণ্ড গরমের জেরেই নাকি কাবু অভিনেতা। সর্দি-কাশিতে ভুগছেন, রয়েছে শারীরিক দুর্বলতা। আপতত চিকিৎসক তাকে টানা বিশ্রাম করতে বলেছে, বাড়ির বাইরে পা রাখা নিষেধ! কমপক্ষে ১০ দিন বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক, সঙ্গে বেশি কথা-বার্তা বলাও নিষেধ।

পরাণ বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার খবর ছড়াতেই টলিপাড়ায় নানান গুঞ্জন। শোনা যাচ্ছে, অসুস্থতার জেরে শ্যুটিং বাতিল করেছেন তিনি। এই ব্যাপারে অভিনেতা জানান, ‘শ্যুট এখনও শুরু হয়নি। এমনিতেই প্রচণ্ড গরমে বারুইপুর, বোলপুরে আউটডোর। প্রযোজনা সংস্থাকে জানিয়েছি, এখন শ্যুটিং করতে পারব না। কথা বলতে না পারলে কাজ করব কীভাবে? শরীর তো আগে’।

এমনিতেই আজকাল আউটডোর শ্যুটিং খুব বেশি করেন না বর্ষীয়ান তারকা। তারউপর এই দুর্ধর্ষ গরম। তার অসুস্থতার জন্য শ্যুটিং যাতে না আটকায় তার জন্য বিকল্প অভিনেতা খুঁজে নেয়ার জন্যও প্রযোজনা সংস্থাকে অনুরোধ করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তবে তাতে রাজি নন নির্মাতারা। সব মিলিয়ে পরিস্থিতি বেশ জটিল!

সর্দি-কাশির জন্য ডাক্তারের পরামর্শ মতো ওষুধ খাচ্ছেন ‘টনিক’-এর জলধর সেন। এছাড়াও গরম জলের ভাপ নিচ্ছেন নিয়ম করে। গলায় প্রচণ্ড ব্যাথা, কথা বলতে গিয়ে বেশ অস্বস্তিতে ভুগছেন অভিনেতা। ৮২ বছর বয়সেও থেমে নেই পরাণ বন্দ্যোপাধ্যায়। অফুরন্ত প্রাণশক্তি আর অভিনয়ের প্রতি ভালোবাসার জেরেই দাপিয়ে বেড়াচ্ছেন টলিপাড়া।

আরও পড়ুন: ফিল্মফেয়ার দিয়ে ‘বাথরুমের হাতল’ বানিয়েছেন নাসিরুদ্দিন

সম্প্রতি অয়ন চক্রবর্তীর ‘নিখোঁজ’ ওয়েব সিরিজের শ্যুটিং করেছেন। তার হাতে রয়েছে অভিজিৎ সেনের আসন্ন ছবি ‘প্রধান’। এই ছবিতে ফিরছে ‘টনিক’ ত্রয়ী। আর নতুন সংযোজন ‘মিঠাই’ সৌমিতৃষা। আগস্ট মাসে শুরু হবে ‘প্রধান’-এর শ্যুটিং। দেব-পরাণ রসায়ন ফের একবার বড় পর্দায় দেখতে অপেক্ষা করতে হবে ক্রিসমাসের।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত