ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

কারিনা সম্পর্কে যা বললেন শাহিদ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১০:২৬

কারিনা সম্পর্কে যা বললেন শাহিদ
শাহিদ কাপুর, কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

শাহিদ কাপুর এবং কারিনা কাপুরের প্রেম পর্ব নিয়ে এখনও বলিপাড়ার অন্দরে কথা হয়। প্রায় পাঁচ বছর তারা সম্পর্কে ছিলেন। সেই সময় জুটি বেঁধে ‘জব উই মেট’, ‘ফিদা’, ‘চুপ চুপ কে’র মতো ছবিতে দর্শকের মন জয় করেছিলেন। পরে অবশ্য এই সম্পর্ক স্থায়ী হয়নি।

দু’জনেই জীবনসঙ্গিনী হিসেবে অন্য মানুষকে বেছে নেন। কিন্তু শাহিদ এবং কারিনার একে অপরের প্রতি সম্মান এখনও অটুট। দু’জনকে একসঙ্গে বলিউডের কোনও অনুষ্ঠানে দেখা না গেলেও একে অপরের বিরুদ্ধে কখনও কোনও রকম কটু কথা তাদের বলতে শোনা যায়নি।

২০১৬ সালে দু’জনকে একসঙ্গে ‘উড়তা পঞ্জব’ ছবিতে দেখেছিলেন দর্শক। এ বার এক সাক্ষাৎকারে নিজের প্রাক্তনকে নিয়ে মন্তব্য করলেন শাহিদ।

একাধিক অভিনেতা প্রসঙ্গে শাহিদকে প্রশ্ন করা হয়। তার পর আসে কারিনার নাম। অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল যে সুযোগ পেলে অভিনেত্রীর কোন গুণটি তিনি পেতে চাইবেন। উত্তরে শাহিদ জানান, যে প্রথম ছবি থেকেই কারিনার মধ্যে তিনি এক জন সুপারস্টার হওয়ার লক্ষণ দেখেছিলেন। এই গুণটিই তিনি পেতে চাইবেন।

এখানেই শেষ নয়, শাহিদের দিকে প্রশ্ন ছুড়ে দেয়া হয় যে সাইফের সঙ্গে কখনও দেখা হলে তিনি কী করবেন। উত্তরে শাহিদ জানান যে তিনি সাইফকে হ্যালো বলবেন।

শাহিদ আরও জানান, এক সময় একই জিমে সাইফের সঙ্গে নিয়মিত শরীরচর্চা করতেন শাহিদ। সময়টা ছিল ২০১৭ সাল। ‘রেঙ্গুন’ ছবির শুটিং করছিলেন শাহিদ। মীরা রাজপুতের সঙ্গে বিয়ের পর এখন ভরা সংসার শাহিদের। আগামী ৭ জুলাই দম্পতির অষ্টম বিবাহবার্ষিকী।

সূত্র: আনন্দবাজার অনলাইল

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত