ঢাকা, সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ২৬ অগ্রহায়ণ ১৪৩০ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ছেলের প্রথম ঈদে নেই বাবা, যা বললেন পরীমণি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ১১:৪৬  
আপডেট :
 ০২ জুলাই ২০২৩, ১২:৩২

ছেলের প্রথম ঈদে নেই বাবা, যা বললেন পরীমণি
পরীমণি এবং ছেলে রাজ্য। ছবি: সংগৃহীত

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় সমালোচনার শীর্ষে থাকেন পরীমণি আর শরিফুল রাজ। এরমধ্যে তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। বেশ কিছু দিন ধরেই স্বামীর সঙ্গে থাকছেন না পরীমণি।

গত বছরই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর থেকেই সংসারে টুকটাক অশান্তি লেগেই রয়েছে তাদের মধ্যে। স্বামী রাজ তাকে শারীরিক নির্যাতন করেছেন এমটাই অভিযোগ করেন পরীমণি।

এর মাঝেই তাদের জীবনে আসে পুত্র রাজ্য। ছেলের কথা ভেবেই এত দিন মানিয়ে নিচ্ছিলেন সব। তবে রাজের ফোন থেকে তিন নায়িকার গোপন ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই ছেলেকে নিয়ে একা থাকেন পরীমণি।

এ বছর ছেলে রাজ্যের জীবনে প্রথম ঈদ। বাবা কাছে নেই। মা পরীমণি ছেলেকে নিয়ে ঈদ পালন করলেন। কিন্তু ছেলের প্রথম ঈদে বাবা রাজ পাড়ি দিলেন দ্বীপরাষ্ট্র মলদ্বীপে। খবর পেয়েই কী বললেন পরীমণি?

বাড়িতেই ছেলেকে নিয়ে ঈদ উদ্‌যাপন করলেন নায়িকা। এর মধ্যেই জানা গেল ঢাকা ছেড়ে মলদ্বীপ পাড়ি দিয়েছেন শরিফুল রাজ। অভিনেতা জানান, কয়েকদিনের জন্য মলদ্বীপ যাচ্ছেন তিনি। সপ্তাহখানিক পরে ফিরবেন। তাহলে ঈদে ছেলের রাজ্যের সঙ্গে কি দেখা হয়েছে?

সেই প্রসঙ্গে রাজ বলেন, আমার মলদ্বীপ আসার পরিকল্পনা কয়েক দিন আগেই নেয়া। তাই ঈদের আগের দিন রাতে বনানীতে আমরা দেখা করি। রাজ্যকে নিয়ে পরী কেনাকাটা করতে বের হয়েছিল, সেখানেই আমাদের দেখা হয়। ঈদের দিন দেখা কিংবা কথা, কিছুই হয়নি।

স্বামীর মালদ্বীপ ভ্রমণ প্রসঙ্গে পরীমণি বলেন, ও তো যা খুশি করছে। নিজের মতো করেই চলছে। যেখানে খুশি যাচ্ছে। এ সবে আমার কী! কিন্তু, মলদ্বীপ কি রাজ একাই যাচ্ছেন, না কি কোনও সঙ্গীও রয়েছেন? এই প্রসঙ্গে রাজ বলেন, কেউ থাকলে তো ভালই হত। আমি একাই এসেছি। আমার একা একা ঘুরতে ভাল লাগে।

এ বছর ইদে দু’টি ওয়েব সিরিজ় মুক্তি পেয়েছে শরিফুল রাজের। একটি ‘রক্তজবা’, অন্যটি ‘ইনফিনিটি সিজ়ন ২’। তবে এ বছর পরীমণির কোনও ছবি মুক্তি পায়নি।

আরও পড়ুন....রাজের সঙ্গে তিশা-সুনেরাহর গোপন ভিডিও ফাঁস

বাংলাদেশ জার্নাল/এএ/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত