ঢাকা, বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সৃজিতকে জন্মদিনে যে উপহারে দিয়েছেন মিথিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪২

সৃজিতকে জন্মদিনে যে উপহারে দিয়েছেন মিথিলা
সৃজিতকে জন্মদিনে যে উপহারে দিয়েছেন মিথিলা। ছবি: সংগৃহীত

গত ২৩ সেপ্টেম্বর ছিল নির্মাতা সৃজিত মুখার্জির জন্মদিন। ৪৮ বছরে পা রাখলেন তিনি। আর স্বামীর সেই শুভ মুহূর্তের ছায়াসঙ্গী হলেন ঢাকাই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিশেষ দিনটিতে সৃজিতকে কী উপহার দিলেন স্ত্রী? সে বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুললেন মিথিলা।

শনিবার সৃজিতের জন্মদিন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল ‘দশম অবতার’এর ট্রেলারের স্পেশ্যাল প্রিভিউর সঙ্গে জন্মদিনের জমজমাট পার্টি। সেখানে হাজির হন টালিপাড়ার রথী-মহারথীরা। এদিন এক ছাদের নীচে পাওয়া দেখা গেছে জয়া আহসান ও মিথিলাকে। তবে পার্টির সব লাইম লাইট কেড়ে নিয়েছিল সৃজিত-মিথিলা জুটি।

পার্টিতে এ যুগলের পোশাকেও ছিল রং মিলান্তি। তবে এটা প্ল্যান করে নয়, মাঝেমাঝে হয়ে যায় বললেন মিথিলা।

এই বিশেষ দিনে সৃজিতকে কী উপহার দিলেন স্ত্রী? এ অভিনেত্রী বলেন, ‘ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে, উপহারও পেয়েছে। এখন আর সারপ্রাইজের কিছু নেই, গিফটও দিয়েছি। আজ যে পাঞ্জাবিটা পরেছে সেটাও আমি দিয়েছি। আর এই যে আমি এসেছি, সেটাই তো ওর কাছে বড় গিফট’।

আরও পড়ুন: সৃজিত-মিথিলার ঘরে এসেছে নতুন অতিথি

জন্মদিনে স্বামীর জন্য বিশেষ কিছু রান্না করেননি মিথিলা, কারণ বাংলাদেশে সৃজিতকে প্রচুর কিছু খাইয়েছেন বলেও জানান তিনি। অপরদিকে সৃজিত-মিথিলার বিচ্ছেদ নিয়ে গুঞ্জনে বেশ বিরক্ত এই অভিনেত্রী। তিনি বলেন, এই গুঞ্জন নিয়ে আমি কোনও কথাই বলতে চাই না। খুব সাধারণ সংসার আমাদের। কোনও আলাদা হ্যাপিনেসের কিছু নেই। সুখ-দুঃখ, চড়াই-উতরাই নিয়েই আমাদের সংসার। সূত্র: হিন্দুস্থান টাইমস

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত