ঢাকা, রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

দেশের বিভিন্ন স্থানে শাহজালাল ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৬:০০  
আপডেট :
 ২৫ জানুয়ারি ২০২২, ১৮:১২

দেশের বিভিন্ন স্থানে শাহজালাল ব্যাংকের শীতবস্ত্র বিতরণ
জার্নাল ডেস্ক

সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি শাহ্জালাল ইসলামী ব্যাংক ময়মনসিংহ, ফেনী, দিনাজপুর ও চুয়াডাঙ্গা জেলায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

ময়মনসিংহের গফরগাঁও শাখা শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে। গফরগাঁও শাখার ব্যবস্থাপক মনসুর আহমেদ মিয়া উপস্থিত থেকে ব্যাংকের শাখা প্রাঙ্গণে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও শাখার ভবন মালিক হাজী হারুন অর রশীদ এবং গফরগাঁও শাখার কর্মকর্তাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেনী জেলায় শীতবস্ত্র বিতরণ

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ফেনীর রাজাপুর শাখার ব্যবস্থাপক ফখরুল আলম উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাজাপুর ইউনিয়ের সাবেক চেয়ারম্যান হাজী রফিকুল ইসলাম, রাজাপুর ইউনিয়ের নব-নির্বাচিত মেম্বার মুজাহিদুল ইসলাম সেলিম, আব্দুল মতিন স্বপন, দীপ্ত টিভি ও ডেইলি সানের ফেনী প্রতিনিধি আব্দুল্যাহ আল মামুন এবং বাজারের ব্যবসায়ী সাইদুল হক এবং শাখার কর্মকর্তাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দিনাজপুর জেলায় শীতবস্ত্র বিতরণ

সম্প্রতি বিরল উপজেলার তালিমুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এলাকার দুস্থ, গরিব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

দিনাজপুর শাখার ব্যবস্থাপক চৌধুরী এম শহিদুল্লাহ উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাজ্জাদ হোসেন সাজু, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোর্শেদ আলী খান ও শাখার কর্মকর্তাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চুয়াডাঙ্গা জেলায় শীতবস্ত্র বিতরণ

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড চুয়াডাঙ্গা শাখা সম্প্রতি জেলার দারুল উলুম মাদ্রাসা এবং জামিয়া কোরআনী বালক বালিকা মাদ্রাসা প্রাঙ্গণে প্রায় ২০০ জন দুস্থ, গরীব ও এতিম মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে।

চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক কে. এম. আনিচুর রহমান উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাখার কর্মকর্তাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত