ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বরিশাল শাখা স্থানান্তর

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৫:৫১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বরিশাল শাখা স্থানান্তর
জার্নাল ডেস্ক

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ-এর বরিশাল শাখা রোববার (২৬ জুন) থেকে নতুন ঠিকানায় (ইউনূস প্লাজা, ৪৪৪ কে. বি. হেমায়েত উদ্দিন রোড, বরিশাল সদর, বরিশাল) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানান্তরিত শাখাটি উদ্বোধন করেন। গ্রাহকদের অধিকতর সেবা প্রদান এবং চাহিদার প্রেক্ষিতে সুপরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আজিজুল হক আক্কাস, গ্রাহক মফিজুল ইসলাম, শাহ্জালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা, ব্যাংকের বরিশাল শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মুজাহিদুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের আমতলী শাখার ব্যবস্থাপক মোঃ মুজিবুর রহমানসহ শাখার গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন। নতুন শাখার কার্যক্রম শুরু উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দরুদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বলেন, আমরা গ্রাহকদের চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সুপরিসর জায়গায় স্থানান্তর করেছি। আজ (রোববার) থেকে ১১ বছর পূর্বে এই এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের যাত্রা শুরু হয়েছিল। শুরু থেকেই বরিশাল শাখাটি অত্র এলাকার কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো খাতে সাধ্যমত অবদান রেখে আসছে। আমরা এই ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র এলাকার সার্বিক উন্নয়নে আমরা আরো অধিক অবদান রাখতে পারব বলে আমরা আশা পোষণ করছি। ক্ষুদ্র ও মাঝারি শিল্পে বিনিয়োগের জন্য সর্বত্র শাহ্জালাল ইসলামী ব্যাংকের অধিক সুনাম রয়েছে। অত্র এলাকার ক্ষুদ্র ও মাঝারী শিল্পের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক অধিক বিনিয়োগে আগ্রহী।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত