ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বক্সিরহাট উপশাখা এখন পূর্ণাঙ্গ শাখা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৮:০০

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বক্সিরহাট উপশাখা এখন পূর্ণাঙ্গ শাখা
জার্নাল ডেস্ক

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লি.-এর বক্সিরহাট উপশাখা ৭ আগস্ট থেকে নোয়াখালী জেলার সেনবাগে পূর্ণাঙ্গ শাখা হিসেবে বক্সিরহাট শাখা কার্যক্রম শুরু করেছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্সিরহাট শাখার উদ্বোধন করেন।

গ্রাহকদের উন্নত সেবা প্রদান এবং তাদের অধিকতর চাহিদার প্রেক্ষিতে সু-পরিসর স্পেসে বক্সিরহাট শাখাটি নতুন রূপে কার্যক্রম শুরু করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু)।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্সিরহাট বাজার কমিটির সভাপতি আনোয়ার উল্যাহ, ৮ নং বিজবাগ ইউনিয়ন চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল, ৯ নং নবীপুর ইউনিয়ন চেয়ারম্যান বেলায়েত হোসেন সোহেল, ১৩ নং রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ, সুলতান মাহমুদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, বিজবাগ এন. কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হানিফ, ব্যাংকের বক্সিরহাট শাখার ব্যবস্থাপক মাসুদুর রহমানসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যাংকের চৌমুহনী শাখার ব্যবস্থাপক আব্দুল হান্নান।

প্রধান অতিথির বক্তব্যে এম. শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে আমরা শাখা সম্প্রসারণের পাশাপাশি বিভিন্ন ধরনের ব্যাংকিং সেবা চালু করতে শুরু করেছি। তাছাড়া আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও পণ্য খুব সহজে পৌঁছে দিতে চাই সাধারণ মানুষের দোরগোঁড়ায়। বাংলাদেশের সকল আর্থিক প্রতিষ্ঠানগুলো আজ উপলদ্ধি করতে সক্ষম হয়েছে যে, দেশের অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের জন্য ব্যাংকিং কার্যক্রম সম্প্রসারণ অতি জরুরি।

সভাপতির বক্তব্যে সামছুদ্দোহা বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক এই বক্সিরহাটে প্রথমে বুথ এবং পরবর্তীতে উপশাখা হিসেবে কার্যক্রম শুরু করে। আমরা এই এলাকার ব্যবসায়িক অগ্রগতি এবং সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করে শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই বক্সিরহাট শাখাটিকে পর্ণাঙ্গ শাখায় রূপান্তর করেছি। গ্রাহকগণ যথাযথভাবে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে অত্র এলাকা-সহ দেশের সার্বিক অর্থনৈতিক অগ্রগতিতে ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত