ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

জাতীয় শোক দিবসে এসএফআইএলের সভা ও দোয়া মাহফিল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ১৯:০৫

জাতীয় শোক দিবসে এসএফআইএলের সভা ও দোয়া মাহফিল
জার্নাল ডেস্ক

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও অবদান স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে স্ট্রাটেজিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেড।

সভায় উপস্থিত ছিলেন, এসএফআইএলের চেয়ারম্যান এহসানুল কবির, ইসি কমিটির চেয়ারম্যান শরিফুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইরতেজা আহমেদ খানসহ সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী, পরিচালনা পর্ষদের সদস্য ও মিডিয়ার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এসএফআইএলের উপ-ব্যবস্থাপনা পরিচালক তামিম মারজান হুদা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইরতেজা আহমেদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক তামিম মারজান হুদা, কানাডিয়ান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এইচ এম জহিরুল হক, নিউজ বাংলার নির্বাহী সম্পাদক হাসান ইমাম রুবেল।

এছাড়াও এসএফআইএরের হেড অব রিটেইল মো. সাজেদুল হক মৃধা, এসএফআইএল সিকিউরিটিজ লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম ফেরদাউস হুসেইনসহ আরো অনেকে ব্যক্তব্য রাখেন।

এসএফআইএল দেশের প্রথমসারির একমাত্র আর্থিক প্রতিষ্ঠান, যা কানাডা, আমেরিকা ও বাংলাদেশের যৌথ প্রাতিষ্ঠানিক বিনিয়োগে গড়ে উঠেছে। উন্নত সেবার মান ও বৈশিষ্ট দিয়ে ইতিমধ্যে গ্রাহকদের বিশ্বাস ও আস্থা তৈরিতে সক্ষম হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত