ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯ আপডেট : ১০ মিনিট আগে

পদ্মা ব্যাংকে সহজ শর্তে ঋণ পাবেন গাড়িপ্রেমিরা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১৬:৩৬  
আপডেট :
 ১৮ আগস্ট ২০২২, ১৬:৪৫

পদ্মা ব্যাংকে সহজ শর্তে ঋণ পাবেন গাড়িপ্রেমিরা
জার্নাল ডেস্ক

গাড়ির ঋণ পাওয়া এখন সহজ করে দিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড। শুধু নতুন কিংবা রিকন্ডিশন্ড গাড়ি নয়, পদ্মা ব্যাংক আপনাকে দিচ্ছে ব্যবহৃত পুরনো গাড়ি কেনার ঋণ সুবিধাও। গাড়ির ক্রয় মূল্যের ৫০ শতাংশ অথবা সর্বোচ্চ ৪০ লাখ টাকা পর্যন্ত ঋণ পাওয়া যাবে।

বুধবার ১৭ আগস্ট রাজধানীর গুলশান ক্লাবে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে হয়ে গেলো পদ্মা ব্যাংক অটো লোনের জমকালো উদ্বোধন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠান অলংকৃত করেন বারভিডার (বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন) সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান বলেন, পদ্মা ব্যাংক সময়ের প্রয়োজনে সব সময় এগিয়ে এসেছে সর্বাধুনিক সেবা ও সুবিধা নিয়ে। গাড়ির লোনের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। সবচেয়ে কম সময় ও নির্ঝঞ্ঝাটভাবে আমরা আমাদের গ্রাহকদের সেবা দিয়ে থাকি। আর সবার থেকে আমরা একটু আলাদা কেন না পুরনো ব্যবহৃত গাড়ির ক্ষেত্রেও ঋণ দিচ্ছে পদ্মা। তিনি আরো বলেন, গ্রাহকদের অনুরোধ করব পদ্মা ব্যাংকে আসুন, আমাদের সেবা সম্পর্কে জানুন এবং বিভিন্ন সেবা নিয়ে পাশে থাকুন।

বারভিডার সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন বলেন, পদ্মা ব্যাংকের তারুণ্য নির্ভর পরিচালনা পর্ষদের পাশাপাশি একদল মেধাবী কর্মী বাহিনীকে আমি ধন্যবাদ জানাই এমন ব্যতিক্রমী একটি লোন পরিসেবা চালু করার জন্য। তাদের নিরলস পরিশ্রমে অনেক মধ্যবিত্ত পরিবার তাদের গাড়ি কেনার স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে।

পদ্মা ব্যাংক অটো লোনে আরো বিশেষ যে সুবিধা থাকছে তা হলো, প্রতিযোগিতামূলক এবং সাশ্রয়ী মূল্যের সুদের হার, দ্রুততম সম্ভাব্য তহবিল, সরল ডকুমেন্টেশন এবং একাধিক তালিকাভুক্ত অটো ডিলার থেকে আপনার স্বপ্নের গাড়ি বেছে নেয়ার সুযোগ।

আনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পদ্মা ব্যাংকের দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, সিনিয়র ম্যানেজমেন্ট টিম, রিটেইল অ্যান্ড এসএমই হেড রকিবুল হাসান চৌধুরী ও, ঢাকার এগারোটি শাখার ব্যবস্থাপক ও বরভিডার সদস্যরা।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত