ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

মঙ্গলে অমঙ্গল কোন রাশিতে?

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৮ জুন ২০২১, ০৬:০১

মঙ্গলে অমঙ্গল কোন রাশিতে?

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আপনি কোন ভূল তথ্যোর ওপর নির্ভর করে সিদ্ধান্ত নিতে পারেন। ব্যাবসায় নেতিবাচক সিদ্ধান্তর প্রভাব পড়তে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। দুর কোথাও থেকে বেড়িয়ে আসতে পারেন। পারিবারিক বিরোধ এড়িয়ে চলুন। নিকট জনের সিদ্ধান্তর বিরোধিতা না করাই ভাল হবে।

বৃষ: কোন বড় সিদ্ধান্ত নেওয়ার আগে পরিস্থিতি ভালো করে বিচার করুন৷ যেহেতু এই দিনটা আপনার জন্য শুভ নয়, বড় কোন আথির্ক বিনিয়োগ না করাই ভালো৷ আইনি জটিলতায় ফেঁসে যেতে পারেন, তাই সাবধান৷অফিসে কাজের চাপ, বাড়িতে সাংসারিক দায়িত্ব-এই নিয়ে ব্যস্ততায় কাটবে

মিথুন: একাধিক সমস্যার মোকাবিলা করতে হবে তাই প্রস্তুত থাকুন৷ পারিবারিক ও প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি হতে পারে, তাই সাবধান৷ বন্ধু বিচ্ছেদের সম্ভাবনা৷ কর্মক্ষেত্রে সমস্যা হবে৷ এ দিনটা বেশ চড়াই উতরাই এর মধ্য দিয়ে যাবে৷

কর্কট: রাশির লোকদের জন্য আজ ভালবাসায় সাবধানতা দেখাতে হবে। আজ আপনার উপর অশুভ শনির প্রভাব আাছ। তাই প্রিয় কর্কট রাশির পুরুষ ও মহিলাদের সকল বিষয়ে সাবধান হওয়া উচিৎ। তবে ভাবনার কিছু নেই বড় ধরনের কিছু হওয়ার সম্ভাবনার নেই।

সিংহ: পরিবার, প্রেম, কেরিয়ার, স্বাস্থ্য, অর্থ বিষয়ে সাবধানে সিদ্ধান্ত নিতে হবে, না হলে সমস্যার সম্ভাবনা৷রোজগার বাড়বে, তাই সঞ্চয়ের সম্ভাবনা৷স্বাস্থ্য নিয়ে সচেতন হন৷ছাত্রদের ক্ষেত্রে পড়াশুনা সংক্রান্ত বিষয় নির্বাচনের ভালো সময়৷

কন্যা: যে কাজেই হাত দেবেন সাফল্য আসবে৷ ব্যবসায় বা আথির্ক ক্ষেত্রে উন্নতি, রোজগার বৃদ্ধি যা থেকে সঞ্চয় বাড়বে৷ নিজের দক্ষতার উপর আস্থা রাখুন তবে অতি আত্মবিশ্বাসী হওয়া এড়িয়ে চলুন৷ বিনিয়োগের ভাল সময় এ বছর৷

তুলা: কর্মক্ষেত্রে সফল হবেন। সন্তানের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। জাতিকারা নিজেদের অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান করতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক: আজ আপনি কাছের বন্ধুর সহযোগিতা পাবেন। আজ আপনি কোন ভুলের খেসারত দিবেন। মেষ রাশির রাশিচক্রে আজ প্রেম শুভ এ কথা নিশ্চিত করে বলা যেতে পারে। নিকটজন বিরোধীতা করতে পারে।

ধনু: প্রতিভার জোরে কাজে সফলতা পাবেন। আপনার সাফল্যে পরিবার ও কর্মক্ষেত্রে খুশির ছোঁয়া লাগতে পারে। কঠিন কাজ সামলাতে হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা কর্মক্ষেত্রে সততার জন্য প্রশংসিত হবেন। কোমর ও হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন।

মকর: আজ আপনার উপর অশুভ শনির প্রভাব আাছ। তাই প্রিয় কর্কট রাশির পুরুষ ও মহিলাদের সকল বিষয়ে সাবধান হওয়া উচিৎ। তবে ভাবনার কিছু নেই বড় ধরনের কিছু হওয়ার সম্ভাবনার নেই। ভ্রমনে সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ: আজকের দিনে বুদ্ধির ব্যবহারে কঠিন পরিস্থিতিকে সামল দিতে পারবেন। নতুন উদ্যমে কাজ করার প্রবণতা আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে অর্থযোগ দুর্বল হলেও শুভ সংবাদ পাবেন।

মীন: আজ আপনার জন্য কোন সুখবর অপেক্ষা করছে। প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দিনশেষে প্রেমিক যুগল ভ্রমনে যেতে পারেন। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে উদ্দেশ্যে সফল হওয়ার যোগ দেখা যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত