ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি হবে ভালোবাসা পূর্ণ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৪

প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি হবে ভালোবাসা পূর্ণ
ফাইল ফটো

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও রবি। ১৪ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণ: সবুজ ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: পান্না ও রুবী।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সবুজ ও কমলা বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে সকাল ৮টা ২২মিনিট থেকে ১০টা ৫০মিনিট, দুপুর ১টা ১৬মিনিট থেকে ২টা ৫৫মিনিট, বিকেল ৩টা ৪৪মিনিট থেকে ৫টা ২২মিনিট এবং রাত ৯টা ১৯মিনিট থেকে ১১টা ৩৯মিনিট এর মধ্যে আপনার জন্য শুভ সময়।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে, সকাল ১০টা ১৯মিনিট থেকে ধনু রাশিতে অবস্থান করবে। অষ্ঠম তিথি বিকেল ৩টা ২৩মিনিট পর্যন্ত। পরে নবম তিথি চলবে। আজকের দিনে খাবেন না যে খাবার: বিকেল ৩টা ২৩মিনিটের মধ্যে নারকেল পরে লাউ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি সকালের দিকে আর্থিক ভাবে ঝামেলা পূর্ণ। দেখা দেবে পাওনাদারের আতঙ্ক। ব্যাংক থেকে অর্থ উত্তোলন করতে হবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হতে পারেন। ব্যবসা বাণিজ্যে চলতে থাকা জটিলতা কমে আসবে। বৈদেশিক বাণিজ্যে সফল হওয়ার আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল–২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সকাল সকাল দাম্পত্য ভুলবুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। অংশিদারী ব্যবসায়ীদের অবিশ্বাস ও সন্দেহ আনবে ব্যবসায় অনিষ্ট। শেয়ার ব্যবসায় আশানুরুপ আয়ের সুযোগ আসবে। তবে সুযোগকে কাজে লাগাতে হবে। আইনগত জটিলতার পেছনে অর্থ ব্যয় করতে হবে। পাওনাদারের সাথে চুকে যাবে সকল লেনদেন।

মিথুন রাশি (২১ মে–২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি হবে দাম্পত্য সুখ শান্তির। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতির দিন। অবিবাহিতদের আসবে বিবাহের সুযোগ। আর্থিক ক্ষেত্রে ব্যবসায়ীরা থাকবেন আজ এগিয়ে। সাংসারিক জীবনে পাবেন প্রিয়জনের সাহায্য। আজ অংশিদারী কাজে সফল হওয়ার দিন। আত্মীয়দের সাহায্য লাভের আশা।

কর্কট রাশি (২১ জুন–২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি হবে কর্মস্থলে সহকর্মীদের সাহয্য লাভের। বহুদিন ধরে চলমান সংকট কাটিয়ে উঠতে পারবেন। আর্থিক ক্ষেত্রে বড় কোনো ঝুঁকি না নেয়াই হবে ভালো। আপনার হারানো দ্রব্য ফিরে পাওয়ার সুযোগ আসবে। আপনাকে রাগ ও জেদ কমিয়ে আজ হতে হবে ধৈর্য্যশালী।

সিংহ রাশি (২১ জুলাই–২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার সকাল সকাল পারিবারিক কলহ এড়িয়ে চলতে হবে। সন্তানের শিক্ষা নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তা কমে আসবে। প্রেমিক প্রেমিকাদের দিনটি হবে ভালোবাসা পূর্ণ। সৃজনশীল কাজে আজ নতুন অর্ডার লাভের সুযোগ আসবে। শিল্পী ও কলাকুশলীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়।

কন্যা রাশি (২২ আগস্ট–২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে তথ্য বিভ্রান্তির আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের উপর কোনো প্রকার রাগ করা যাবে না। আত্মীয় স্বজনের সাহায্য লাভের দিন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ অগ্রগতির দিন। আসবাব পত্র ক্রয় করতে হবে। মায়ের সাথে চলতে থাকা ভুল বুঝাবুঝির হবে অবশান।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর–২১ অক্টোবর): তুলার জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। আমদানি রপ্তানি বাণিজ্যে কাঙ্খিত সাফল্য লাভের আশা। ই-কমার্স ও এফ কমার্সের ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে। গণমাধ্যম কর্মীদের দিনটি নিজের কাজে সফল হওয়ার। বিকেলের দিকে আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। গার্মেন্টস ব্যবসায়ীদের আশানুরুপ লাভের আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর–২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি হবে আর্থিক ক্ষেত্রে অগ্রগতির। সকালের দিকে আপনি থাকবেন অভাগা, কিন্তু বেলা বাড়ার সাথে সাথে ভাগ্য আপনার সহায় হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীদের আজ আর্থিক উন্নতির আশা। বকেয়া কিছু টাকা আদায় হওয়াতে সঞ্চয়ের চেষ্টা হবে সফল।

ধনু রাশি (২১ নভেম্বর–২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি হারানো সম্মান ফিরে পাওয়ার। কর্মস্থলে নতুন দায়িত্ব পাবেন। সকালের দিকে অবশ্য দিনটি হবে ব্যয় বহুল। বাজার সদাই করতে গিয়ে অনেকগুলো অর্থ ব্যয় করতে হবে। ব্যবসায়ীক কোনো পরিকল্পনা কাজে লাগাতে পারবেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধির দিন। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল।

মকর রাশি (২১ ডিসেম্বর–২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি হতে পারে ব্যয়বহুল। বৈদেশিক কাজের জন্য আজ আপনার নাম আসতে পারে। ব্যবসায়ীক কাজে সফল হওয়ার দিন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় আসবে সুখের দিন। প্রবাসীদের জীবনে চলতে থাকা সকল কষ্ট হবে দূর।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি হবে আয় রোজগার বৃদ্ধির। ব্যবসায়ীদের নতুন ব্যবসায়ীক লেনদেনে ভালো লাভ হবে। আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই বোনের কাছ থেকে কিছু অর্থ লাভের আশা। প্রবাসী বন্ধুর কাছ থেকে আসবে বিদেশ যাত্রার সুযোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি কর্মজীবনে সাফল্যের। চাকরিজীবীরা বাড়তি আয়ের সুযোগ পেতে পারেন। বেকারদের ও শিক্ষকদের আবার নতুন কর্ম সুযোগ আসবে। সামাজিক ভাবে সম্মান ও মর্যাদা পাবে বৃদ্ধি। পেয়ে যাবেন বকেয়া বেতন বোনাস। সামাজিক ও সাঙ্গঠনিক ভাবে হারানো সম্মান ফিরে পাওয়ার দিন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত