ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

শনিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ মে ২০২২, ০৩:০৩

শনিবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ আপনার সঙ্গে কেউ খারাপ ব্যবহার করতে পারে। কোনও মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ।

বৃষ: সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনও কুকথা বলায় অনুশোচনা। জ্যোতিষ চর্চায় আনন্দ লাভ। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে।

মিথুন: গাড়িচালকদের জন্য চিন্তার দিন। আজ সারাদিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে।

কর্কট: আজ সংসারে কোনও বাইরের লোককে নিয়ে বিবাদ। ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন। কৃষিকাজে সাফল্য। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

সিংহ: সন্তানের জন্য কোনও সুখবর আসতে পারে। শরীর ও মনের কোনও কষ্ট বৃদ্ধি। ব্যবসায় কোনও শত্রুর দ্বারা ক্ষতি। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা: বাড়িতে কিছু চুরি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি।

তুলা: মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে।

বৃশ্চিক: কোনও মহিলা যেচে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। হাতের যন্ত্রণা বাড়তে পারে।

ধনু: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না।

মকর: চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শরীরের কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। সংসারে অশান্তি মিটে যাবে।

কুম্ভ: কানের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কিছু খরচের জন্য ঋণ হতে পারে। আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। পাওনা আদায় হতে পারে।

মীন: জলপথে আজ বিপদ বাড়তে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত