ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বুধবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ মে ২০২২, ০২:২৯

বুধবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতির লক্ষণ।

বৃষ: যারা বিবাহের কথা ভাবছেন এবং যারা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন, তারা সাফল্য লাভ করবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

মিথুন: হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্য কথা বলায় বিপত্তি ঘটতে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে।

কর্কট: স্ত্রীর সঙ্গে বিবাদ। সামাজিক কাজে জনপ্রিয়তা বৃদ্ধি। শরীরের কোনও কষ্ট বৃদ্ধি। ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারের কোনও বিবাদ কাজের প্রতি অনীহা আনতে পারে।

সিংহ: কর্মস্থানে নতুন কিছু শুরু হতে পারে। কুসঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে।

কন্যা: শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।

তুলা: স্নেহভাজন কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার সময়। বাড়িতে অতিথি আগমনের যোগ।

বৃশ্চিক: আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন।

ধনু: আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট।

মকর: পরিশ্রমের ফল ভাল পাবেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে।

কুম্ভ: জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখশান্তি বজায় থাকবে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

মীন: চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত