ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ মে ২০২২, ০২:২৯

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সকলের সঙ্গে কথা বলার আগে একটু চিন্তা করবেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনও সংশয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

বৃষ: তত্ত্বকথা আলোচনায় আজ আপনার সুনাম বাড়বে। মাত্রাছাড়া খরচ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে দেরি হবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

মিথুন: নেশার পিছনে কিছু অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। আজ চাকরি নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ।

কর্কট: আজ ব্যবসায় আপনি মিশ্রফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা একটু চেপে রাখুন। অপরের জন্য কোনও কাজ করে বদনামের সম্ভাবনা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

সিংহ: কর্মচারীর জন্য ব্যবসায় আজ কোনও ক্ষতি হতে পরে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিশেষ কোনও আলোচনা। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। শ্বশুর বা শাশুড়ির শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে।

কন্যা: আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও সঞ্চয় যথাযথ হবে না। প্রেমের ব্যাপারে প্রচুর সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি।

তুলা: পুরনো কোনও প্রেমিক বা প্রেমিকার খবর পাওয়ায় আনন্দ। গান-বাজনায় আগ্রহ বৃদ্ধি। পড়াশোনার জন্য ভীতি। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসায় ঋণ গ্রহণের ব্যাপারে আলোচনা।

বৃশ্চিক: কোনও খারাপ কথার জন্য প্রিয়জনের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। আজ কোনও নতুন কাজের জন্য মনে আবেগ বৃদ্ধি পাবে। ব্যবসার ক্ষেত্রে সময় ভাল নয়। ভাল কাজের ক্ষেত্রে বাধা থাকবে।

ধনু: সকালের দিকে জ্বর-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। আজ রাগের মাত্রা একটু ঠিক রাখুন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল না পাওয়ার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

মকর: ব্যবসায় বাড়তি লাভের আশা রাখতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ মঞ্জুর হতে পারে। বাড়িতে কোনও ভ্রমণের আলোচনা হতে পারে।

কুম্ভ: শত্রুরা অতিরিক্ত দুর্বলতার সুযোগ নিতে পারে। ভাল কাজ করেও আজ সুনাম পেতে দেরি হবে। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি। প্রেমে অশান্তি বৃদ্ধি। অসৎ লোক থেকে সাবধান।

মীন: খাদ্যের জন্য খরচ বৃদ্ধি। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। বন্ধুর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার। প্রেমে আনন্দ থাকবে। পিতার জন্য চিন্তা বৃদ্ধি।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত