ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ জুন ২০২২, ০৪:১৭

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কর্মস্থানে আঘাত থেকে সাবধান থাকুন। সংসারে খুব সংযত ভাব বজায় রাখতে হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন।

বৃষ: অংশিদারী ব্যবসা থেকে খুব ভাল লাভ পেতে পারেন। আজ কোথাও আপনি নিজের প্রতিভা দেখানোর সুযোগ ও সুনাম দুই-ই পাবেন।

মিথুন: উচ্চপদস্থ ব্যক্তির অনুগত থাকার চেষ্টা করুন, লাভ হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন।

কর্কট: প্রতিযোগিতামূলক কাজে বিশেষ সাফল্য পাওয়ার যোগ আছে। কুচক্রে পড়ে নিজের ক্ষতি। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে।

সিংহ: যন্ত্র-জাতীয় কিছু খারাপ হওয়ার জন্য প্রচুর খরচ বাড়তে পারে। কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। আজ কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে।

কন্যা: আজ সারাদিন সম্পর্ক ঘটিত কারণে চিত্তচাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান উপহার পেতে পারেন। অতিরিক্ত চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

তুলা: দেবস্থানে অর্থ দান করার জন্য মানসিক শান্তি পাবেন। আজ কর্মের জন্য বাড়ির কেউ প্রচুর খরচ করতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

বৃশ্চিক: সুন্দর কথা বলার জন্য সুনাম বাড়তে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে।

ধনু: আজ দুঃস্বপ্ন দেখার জন্য মানসিক অবস্থা ভাল থাকবে না। সংসারে ব্যয় বৃদ্ধির যোগ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে।

মকর: কোনও ভুল কাজের জন্য শান্তি পাবেন না। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে। কারও কাজের দায়িত্ব নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়।

কুম্ভ: আজ কোনও কারণে সম্মান বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে আলোচনা। শরীরের কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে।

মীন: আজ কর্মক্ষেত্রে কোন চালাকি করা ঠিক হবে না। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত