ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

রোববার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ জুন ২০২২, ০২:৩০

রোববার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ পড়াশোনায় ভাল ফল পাবেন। ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে।

বৃষ: সম্পত্তি রক্ষার ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে হাড়ের সমস্যা হতে পারে।

মিথুন: চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে চলেছে। পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে।

কর্কট: গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পেতে পারেন। সংসারে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে।

সিংহ: শরীরে যন্ত্রণার কারণে কাজে সমস্যা আসতে পারে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে।

কন্যা: বাবা-মায়ের সঙ্গে ছোট কারণে বিবাদ বাধতে পারে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা।

তুলা: কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক ক্লান্তি।

বৃশ্চিক: ভাল কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বৃদ্ধি। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয়-ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে।

ধনু: সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্মের শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব অলসতায় কাটতে পারে।

মকর: নিজের ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় আনন্দ পাবেন। কর্মরত মহিলাদের কর্মে উন্নতির সুযোগ আসবে।

কুম্ভ: পায়ের সমস্যা বাড়তে পারে। কর্মস্থানে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

মীন: আজ শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে। সংসারে আর্থিক টান থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত