ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ২৫ মিনিট আগে

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৮ জুন ২০২২, ০২:৪৪

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: রাস্তাঘাটে কোনও প্রকার ঝুঁকি নেওয়া ঠিক হবে না। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা। ছোটখাটো পারিবারিক সমস্যা কেটে যাবে।

বৃষ: অতিরিক্ত কথার জন্য বিবাদ বাধতে পারে। প্রেমে জটিলতা দেখা দিতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসার আশঙ্কা। পড়াশোনার খরচ বৃদ্ধি।

মিথুন: প্রিয় কোনও বস্তু নষ্ট হতে পারে। অতি পরিশ্রমের জন্য মানসিক চাপ। আজ ব্যবসায় ভাল আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা বাড়বে।

কর্কট: আর্থিক ব্যাপারে ভাল সুযোগ আসার সম্ভাবনা। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব বা কথা না বলাই ভাল হবে।

সিংহ: সামান্য চেষ্টায় সাফল্য আসতে পারে। অসৎ সঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে শান্তি লাভ। কাজের অগ্রগতি ব্যাহত হতে পারে।

কন্যা: ভ্রাতৃবিবাদ থেকে আজ একটু সাবধান থাকা দরকার। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

তুলা: বাড়িতে কোনও প্রকার উৎপাত বাড়তে পারে। সকালের দিকে পেটের সমস্যা বৃদ্ধি। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর জন্য অকারণে রাগ বাড়তে পারে।

বৃশ্চিক: পাওনা অর্থ আদায় হতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য আজ প্রচুর শ্রম করতে হবে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে।

ধনু: সকালের দিকে বাড়তি কিছু ব্যবসা থেকে আয় হতে পারে। প্রেমের জন্য কোনও যোগাযোগ আসার সম্ভাবনা। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা।

মকর: মনখারাপ থাকায় আজ কিছু ভাল লাগবে না। জলপথে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য নিয়ে চিন্তা। প্রিয়জনের সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি।

কুম্ভ: বাড়িতে অশান্তির জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। ছোটখাটো রক্তপাতের আশঙ্কা। ব্যবসায় বাড়তি কোনও বিষয় নিয়ে আলোচনা। বাবার জন্য চিন্তা বাড়তে পারে।

মীন: পড়াশোনার ব্যাপারে হতাশ বোধ করতে পারেন। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের আশঙ্কা। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত