বুধবার দিনটি কেমন যাবে আপনার

প্রকাশ : ২৯ জুন ২০২২, ০১:৫৬ | অনলাইন সংস্করণ

  জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: পশুর আক্রমণ থেকে সাবধান থাকা দরকার। উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য ভাল সময়। 

বৃষ: খুব চিন্তা করে সকালের দিকে লটারি কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। 

মিথুন: অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

কর্কট: অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল।

সিংহ: আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সংযমী না হতে পারলে সমস্যা দেখা দেবে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে।

কন্যা: ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারের ছোটখাটো সমস্যা কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি।

তুলা: ব্যবসায় প্রচুর পরিশ্রম হতে পারে। প্রেমে জটিলতা দেখা দিতে পারে। ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। 

বৃশ্চিক: আজ ব্যবসায় ভাল আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা। একাধিক পথে আয় বাড়তে পারে। কুচিন্তার জন্য মানসিক চাপ।

ধনু: বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সন্তানের দুরন্তপনায় অস্থির হতে হবে।

মকর: বাড়তি কোনও আয় করতে গিয়ে অর্থ নষ্ট হওয়ায় মনঃকষ্ট। অসৎসঙ্গে পড়ে অর্থনাশ হতে পারে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে শান্তি পাবেন।

কুম্ভ: রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

মীন: আজ আপনার কোনও ভাল কাজের জন্য কোনও নিকটাত্মীয়ের গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে অক্ষম হবেন। নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।


বাংলাদেশ জার্নাল/কেএ