শনিবার দিনটি কেমন যাবে আপনার

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ০৫:১২ | অনলাইন সংস্করণ

  জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সামান্য জিনিসে মন দেবেন না। আজকে ঋণ না দিলেই ভাল। অর্থ ফেরত নিয়ে মুশকিলে পড়বেন। পরিবারের সদস্যদের অগ্রাধিকার দিন। আনন্দ এবং দুঃখ ভাগ করে নিন। ফাঁকা সময়ে অনেক কাজ করতে হবে। বিরোধ করবেন না, পরিস্থিতি সামলে নিন।

বৃষ: প্রভাবশালী ব্যক্তিদের সমর্থনে আজকে লাভ হবে। উৎসাহ পাবেন, ব্যবসায় প্রচুর লাভ হবে। ব্যবসায় নতুন উন্নতি হবে। সাম্প্রতিক জীবনে উন্নতি আসবে। সমাজসেবায় নজর দিন। নিন্দা করবেন না। বেশ কিছু মানুষ আজকে অভিজ্ঞতা লাভ করবে আপনার থেকে।

মিথুন: পরিবারের কারণে আশঙ্কা থাকবে। ব্যয় করতে পছন্দ করবেন। শখ পূরণে এগিয়ে যান। আজকে অনেক ব্যয় হবে। প্রেমে নানা সমস্যার সম্মুখীন হবেন। সফর নতুন স্থান দেখাবে। পার্টনারের থেকে অনেক কিছু শিখবেন। সারপ্রাইজ পাবেন।

কর্কট: পরিবারের থেকে অনেক কিছু পাবেন। বিরক্ত হবেন না। পরিচিত মানুষদের সূত্রে অর্থ উপার্জন করতে পারবেন। পার্টনারের সঙ্গে সাবধান, ভেবে চিন্তে কাজ করুন। নিজের জন্য সময় বের করুন। বেশ কিছু ঘটনা আজকে হতাশ করতে পারে। কেউ আপনার সঙ্গে কথা বললে ভাল বোধ করবে।

সিংহ: উদার মানসিকতা রাখা ভাল। বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করবেন না। মন ভাল রাখতে হবে। দৈনন্দিন জীবনে সতর্কতা রাখুন। নির্বাচনে সতর্ক হন। নিজেকে সন্তুষ্ট করতে হবে। বিষ্ময়কর খবর পাবেন।

কন্যা: আচরণ ভাল রাখুন। অনেককেই মুগ্ধ করবেন। নিজের অর্থ সংগ্রহ করতে হবে। বুদ্ধিমানের মত আচরণ করুন। অনুতাপ করবেন না। বিশেষ পরিকল্পনায় দিন ভাল যাবে। নিজেকে প্রেমে রাখুন। সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। বিবাহের প্রস্তাব আসবে।

তুলা: আপনার হাসি যন্ত্রণা ভুলিয়ে দিতে পারে। বিবেচক হন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে থাকলে লাভ হবে। অনেকের দ্বারা আজকে আকর্ষিত হবেন। যোগাযোগ বাড়ানো উচিত, সময় খারাপ কাটলে বেরিয়ে আসুন। পেটের অবস্থা খারাপ থাকতে পারে।

বৃশ্চিক: স্বাস্থ্যের যত্ন প্রয়োজন। দীর্ঘস্থায়ী বিনিয়োগ থেকে লাভ পাবেন। টাকা প্রদান করা সুবিধাজনক প্রমাণিত হবে। ভ্রমণের পরিকল্পনা থাকবে। কর্মক্ষেত্রে আজকে লাভ হবে। আজ এক বিস্ময়কর খবর পাবেন। পুরো দিন হতাশায় থাকবেন না।

ধনু: মানসিক ভাবে নিজেকে শক্ত রাখুন। বিশ্রাম প্রয়োজন। অর্থের গুরুত্ব ভালভাবে বুঝতে হবে। ভবিষ্যতে অর্থ সঞ্চয় করতে হবে। বড় সমস্যা থেকে বেরিয়ে আসুন। ভাল সময় একসঙ্গে কাটান। অভিযোগের সুযোগ দেবেন না। আজকে আপ্যায়নে ত্রুটি হলে চলবে না।

মকর: মেজাজের গোলমাল থাকবে। আর্থিকভাবে সবল থাকবে। নিজেকে ভাল স্থানে রাখুন। উপার্জনের সুযোগ পাবেন। আকস্মিক বার্তা অনেক কিছু শেখাবে। বন্ধুদের সঙ্গে দেখা হলে ভাল হবে। পার্টনারের থেকে অসাধারণ চমক পাবেন। বিরক্ত করবেন না কাউকে।

কুম্ভ: স্বাস্থ্য এবং চেহারায় বদল আনুন। ভবিষ্যতকে সমৃদ্ধ করবেন। নিজের অর্থ বিনিয়োগে আজকে ভাল হবে। উচ্ছ্বাস অনুভব করবেন। আজকে ব্যস্ত থাকবেন। নিজের জন্য সময় পেতে পারেন। জীবনে আলাদাই আনন্দ থাকবে।

মীন: উদ্দীপনা থাকবে। উজ্জ্বল সুন্দর জীবনে প্রবেশ করুন। কাছের মানুষদের বাড়িতে আজকে না গেলেই ভাল। আর্থিক ঝামেলা থাকবে। মানুষের সমস্যা নিয়ে নিজেকে ঝামেলায় জড়াবেন না। অতীতের স্বপ্ন নিয়ে ঝামেলা থাকবে। নিজের জন্য সময় পাবেন। একা সময় কাটাবেন।

বাংলাদেশ জার্নাল/জিকে