সোমবার দিনটি কেমন যাবে আপনার

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ০৫:১৮ | অনলাইন সংস্করণ

  জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: প্রিয়জনের কাছ থেকে স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। কারও বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করায় আনন্দ।

বৃষ: খারাপ কথা বলার জন্য বদনাম হতে পারে। কর্তব্যে কোনও ভুল হওয়ার সম্ভাবনা। ব্যবসায় চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মিথুন: কিছু ভুলে যাওয়ার জন্য বিপদ ঘটতে পারে। আজ পরিবারে কা্রও ব্যবহার আপনার মানসিক কষ্টের কারণ হবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।

কর্কট: শেয়ারে লাভের আশা রাখলে বড়দের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খবর পেতে পারেন।

সিংহ: গঠনমূলক কোনও কাজে সুনাম হতে পারে। কোনও প্রতিভার কারণে জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুর প্রতি অতিরিক্ত ভালবাসার জন্য খেসারত দিতে হতে পারে।

কন্যা: লোহা-জাতীয় কিছুর ব্যবসায় সাফল্য আসতে পারে। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব।

তুলা: পড়াশোনায় সুনাম বৃদ্ধি পাওয়ার সুযোগ কাজে লাগান। গবেষকদের জন্য কোনও ভাল খবর আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ।

বৃশ্চিক: ব্যবসায় খরচ বৃদ্ধির পাশাপাশি লাভও ভাল থাকবে। চাকরির জন্য মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে একটু দেরি হবে। সংসারে সুখশান্তি বজায় থাকবে।

ধনু: বাড়িতে অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ আছে। কোনও সৎ ব্যক্তি আপনার উপকার করতে পারেন।

মকর: স্বামী-স্ত্রীর মধ্যে অতিরিক্ত খরচ কমানোর জন্য আলোচনা। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাইরের কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

কুম্ভ: কারও সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। মাথায় চোট লাগতে পারে।

মীন: কর্মস্থানের পরিবর্তন হতে পারে। কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে বদনাম জুটবে। কর্মস্থলে সমস্যা বাড়তে পারে।

বাংলাদেশ জার্নাল/জিকে