বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ০১:৫৬ | অনলাইন সংস্করণ

  জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: পূজাপাঠের জন্য আগ্রহ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ। আইনি কাজে বাধা আসতে পারে। বেশি কথা বলার জন্য বিবাদ বাধতে পারে। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে।

বৃষ: অশান্তির কারণে কুবুদ্ধি মাথায় আসতে পারে। মনে আশার সঞ্চার হতে পারে। ব্যবসায় ভাল লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক অশান্তির পরিবেশ। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। 

মিথুন: বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কাজের কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে তর্ক। আর্থিক চাপের সম্ভাবনা। চিকিৎসার খরচ বাড়তে পারে। যে কোনও দিক থেকে আজ কিছু অর্থ আসতে পারে।

কর্কট: আজ লোকের কোনও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। প্রেমের ব্যাপারে দুশ্চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে না। দু’চাকার গাড়িতে বিপদের যোগ। 

সিংহ: বাড়ির বাইরে অর্থক্ষতি হতে পারে। সকাল থেকে মনে একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসায় ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম পেতে পারেন। বাড়তি কোনও খরচ হতে পারে।

কন্যা: সামান্য ভুলে আজ ব্যবসায় অর্থক্ষতি হতে পারে। সামাজিক কাজে সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে পরিচয় ঘনিষ্ঠ হতে পারে। স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে।

তুলা: আজ সকালের দিকে কোনও প্রকার অর্থক্ষতি হতে পারে। ব্যবসায় বেশি লোভে সমস্যা দেখা দেবে। কর্মস্থানে ব্যস্ত থাকতে হবে। পড়াশোনার চাপ বাড়তে পারে। অংশীদারি ব্যবসায় লাভ বাড়তে পারে।

বৃশ্চিক: কোনও রোগের প্রকোপ বৃদ্ধি। সন্তানের কুকর্মের জন্য মানসিক চাপ। মা-বাবার চিকিৎসার খরচ বাড়তে পারে। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল সুবিধা পেতে পারেন।

ধনু: প্রিয়জনের সঙ্গে তর্ক বাধতে পারে। ক্ষুদ্র ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদে কোনও বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনও ব্যবস্থা। ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন।

মকর: ব্যবসায় আয় বাড়তে পারে। স্ত্রীর ব্যাপারে দুশ্চিন্তা বৃদ্ধি। প্রেমে অপর কোনও ব্যক্তিকে নিয়ে বিবাদ হতে পারে। গৃহ নির্মাণের জন্য আলোচনা হতে পারে। ভ্রমণে অশান্তি। নিম্নাঙ্গে আঘাত লাগতে পারে। 

কুম্ভ: প্রেমের ব্যাপারে অভিমান হতে পারে। চাকরির জন্য নতুন কোনও চেষ্টা শুরু করতে পারেন। পারিবারিক অশান্তির সমাধান করতে পারবেন। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ। 

মীন: বন্ধুর বুদ্ধিতে কিছু করার জন্য অর্থক্ষতি হতে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য মানসিক অবসাদ। পাওনা অর্থ আদায় হতে পারে। পড়াশোনার ব্যাপারে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে সাহায্য পাবেন।


বাংলাদেশ জার্নাল/কেএ