ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ০১:৫৪

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: নতুন কোনও কাজের যোগাযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার খুব ভাল লাগবে। আজ সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুর চক্রান্ত থেকে সাবধান।

বৃষ: অতিরিক্ত জেদ আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে সহকর্মীর কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম একটু কম হতে পারে। হঠাৎ ভাল কিছু খবর পেতে পারেন।

মিথুন: কাজের দিকে কোনও মহিলার জন্য উন্নতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, মাথায় আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি প্রেম বৃদ্ধি। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

কর্কট: শরীরের যন্ত্রণা বাড়তে পারে। প্রেম প্রণয়ে বিবাদ মিটে যাবে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি নিলে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।

সিংহ: মনের দিকে একটু চিন্তা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। নিকট কোনও ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে।

কন্যা: প্রতিবেশী নিয়ে কোনও বিবাদ হওয়ার আশঙ্কা। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও অশান্তি কমতে পরে। আগুন থেকে বিপদের আশঙ্কা।

তুলা: অতিরিক্ত শরীরের যন্ত্রণার জন্য কাজের ক্ষতি হতে পারে। পুলিশ থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় নিয়ে চিন্তা। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য, প্রেমের জন্য বাইরে বিবাদ বাড়তে পারে।

বৃশ্চিক: আজ কোনও এক সময় আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা। ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সম্মান পতিপত্তি বাড়তে পারে। চেষ্টা করলেও আজ ব্যবসায় কোনও রূপ সাফল্য পাবেন না।

ধনু: অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। রাজনৈতিক কাজে উদ্যোগী হতে পারেন। খেলাধুলোয় সুনাম পতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় অর্থ নষ্ট হতে পারে। সন্তানদের জন্য অর্থ লাগবে।

মকর: দুপুরের পরে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারা দিন স্ত্রীর সঙ্গে খুব বুঝে কথা বলবেন। কথা কম না বলতে পারলে সমস্যা হতে পারে। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে।

কুম্ভ: নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তির যোগ। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে বড় হতে পারে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি।

মীন: গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ ব্যবসায় প্রচুর চাপ হতে পারে। প্রেমে আজ কোনও জটিলতা কাটার সম্ভাবনা। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত