ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

সোমবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৪

সোমবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: খারাপ লোকের জন্য ভয় বা চিন্তা বাড়তে পারে। ব্যবসায় আর্থিক সমস্যা বৃদ্ধি। কোনও মহিলার জন্য আনন্দ লাভ।

বৃষ: সম্পত্তির অধিকার নিয়ে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে অপমানিত হতে পারেন। ভাল যোগাযোগ হাতছাড়া হওয়ায় মনঃকষ্ট।

মিথুন: সকালের দিকে একটু সাবধানে গাড়ি চালান। প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতা-মাতার জন্য দুঃখবোধ।

কর্কট: অতিরিক্ত গর্ব বিবাদ ডেকে আনতে পারে। শেয়ার বাজার নিয়ে চিন্তা বৃদ্ধি। পেটের কষ্ট বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হওয়ায় আনন্দ।

সিংহ: সকাল থেকে শারীরিক জড়তা ও মাথার যন্ত্রণা বাড়তে পারে। কাজের ব্যাপারে ব্যাকুল হবেন না। ব্যবসায় শুভ যোগাযোগ হওয়ার সম্ভাবনা।

কন্যা: সকালের দিকে প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা। বাড়তি কিছু আয় করতে গিয়ে শারীরিক কষ্ট। কোনও ভাল জিনিস নষ্ট হতে পারে।

তুলা: রাজনীতির লোকেদের একটু চিন্তার কারণ আসতে চলেছে। শরীরে অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসা করান। সহকর্মীদের কাছ থেকে সন্মান পেতে পারেন।

বৃশ্চিক: প্রেমে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

ধনু: আজ কাউকে কোনও কথা দেবেন না। আধ্যত্মিক কাজে বিশেষ মনযোগী হয়ে উঠবেন। কোনও বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে।

মকর: গবেষণার কাজে সাফল্য আসতে চলেছে। মা-বাবার জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে।

কুম্ভ: আজ আপনার দ্বারা খুব বাজে কাজ হতে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ভাল বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার।

মীন: পিতার সঙ্গে বিবাদ থেকে দূরে থাকুন। মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণজনক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত