ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৫১

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সকালের দিকে প্রিয়জনের সঙ্গে বিবাদ বাধতে পারে। পেটের ব্যাপারে একটু সাবধান থাকুন। পিতার সঙ্গে দরকারি আলোচনা থাকলে সেরে নিন। সারা দিন মনে কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে।

বৃষ: সকালের দিকে স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। সহকর্মীর খারাপ ব্যবহারে কর্মস্থানে অস্বস্তি থাকবে। সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। উপার্জন বৃদ্ধি পেতে পারে। বিবাহের ব্যাপারে শুভ ইঙ্গিত।

মিথুন: ব্যবসার জন্য বাড়তি অর্থ দরকার হতে পারে। আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। নিজের কৃতিত্বের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মে একটু বাধা লক্ষ করা যাচ্ছে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে।

কর্কট: প্রতিবেশীর সঙ্গে বিবাদ দিয়ে দিনটি শুরু হতে পারে। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ। মানসিক চাপ থাকবে। প্রেমে সাফল্য পাবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে।

সিংহ: ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ আয়ের পরিমাণ ভাল থাকলেও অভাব আপনাকে তাড়িয়ে বেড়াবে। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতার সম্ভাবনা।

কন্যা: মিথ্যা বদনাম রটতে পারে। আজ ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি পাবে এবং লাভ ঠিক থাকবে। অনেক দিনের পুরনো ক্ষতের ব্যথা বাড়তে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে।

তুলা: ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। পিতামাতার সঙ্গে মতের অমিল হতে পারে। চোখের ব্যাপারে একটু সাবধান। আজ শরিকি সম্পত্তির অধিকার নিয়ে ভাই-বোনের সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক: জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের জন্য ভাল পরিকল্পনা করতে পারেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি হতে পারে।

ধনু: সকালের দিকে কিছু উপহার পেতে পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়।

মকর: সকালের দিকে বাড়তি খরচ হতে পারে। পরিবারে অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম বা দর্শন আলোচনায় সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে।

কুম্ভ: আজ একটু বিপদের আশঙ্কা আছে। মনে অস্থির ভাব থাকায় ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি নিয়ে মামলায় সুফল পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে।

মীন: আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত