ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১৯

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: প্রেমের ক্ষেত্রে নতুন যোগাযোগ হতে পারে। ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ লাভ। অভিনেতাদের ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা যেতে হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ: বাড়িতে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে হবে। চাকরির স্থানে সুনাম বৃদ্ধি। ভাল যুক্তির জন্য তর্কে জয়লাভ। ফাটকা আয়ের যোগ রয়েছে। লটারি কাটার জন্যও দিনটি শুভ।

মিথুন: প্রেমের ব্যাপারে চিন্তার খবর আসতে পারে। ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। বাইরে থেকে অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন। হজমের গণ্ডগোল বা পেটের সমস্যা থাকবে।

কর্কট: উদ্বেগ বাড়তে পারে। আজ বাড়ির দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে।

সিংহ: সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। নানা দিক থেকে কর্মের যোগ যেমন থাকবে, আবার বাধাও পাবেন। পিতার সঙ্গে মতান্তর হতে পারে। দরকারি কাজ দ্রুত মেটান। আপনার জীবনে কোনও শুভ পরিবর্তন ঘটতে পারে।

কন্যা: অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি।

তুলা: শত্রুর কারণে সকালের দিকে মাথাগরম হতে পারে। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীরে অস্ত্রোপচারের আশঙ্কা রয়েছে। গৃহ নির্মাণের জন্য অর্থব্যয় হতে পারে। আজ কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে।

বৃশ্চিক: সকালের দিকে কিছু দান করার ইচ্ছা হতে পারে। অভিভাবকদের পরামর্শ আজ আপনার কাজে লাগবে। অন্য কেউ পরামর্শ দিলে তা না নেওয়াই শ্রেয়। বাড়ির বাইরে বেশি ক্ষণ সময় কাটান।

ধনু: কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ উচ্চশিক্ষার কাজ সফল হবে। বন্ধুর সহায়তায় কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় নাম করার সুযোগ আছে।

মকর: সকালের দিকে অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার কারণে কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে।

কুম্ভ: গান-বাজনার জন্য খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে উপরের স্তর থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সাংবাদিকদের জন্য দিনটি শুভ।

মীন: পরিবেশ আপনার অনুকূল থাকবে। কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতার যোগ। শিক্ষায় সাফল্য লাভ। সামাজিক কাজের চাপ বাড়তে পারে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত