ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৪

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, নইলে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ।

বৃষ: প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাধতে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মিথুন: বাবা-মা’র চিকিৎসার খরচ বাড়তে পারে। শরীরে ব্যথা-যন্ত্রণা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।

কর্কট: সকালের দিকে রাস্তাঘাটে অচেনা লোকের সঙ্গে পরিচয় হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের ক্ষত থেকে রোগ বাড়তে পারে।

সিংহ: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জগতে সুনাম বাড়তে পারে।

কন্যা: সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে।

তুলা: সকাল থেকেই মানসিক দিক খুব একটা ভাল থাকবে না। পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক: গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূর এগোনোর সময়। সংসারে সুখ-স্বাচ্ছন্দ্য ফিরে আসার সম্ভাবনা। বিপদে আত্মরক্ষা করতে হবে।

ধনু: পথে বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে।

মকর: সব কাজেই কম-বেশি ভাল সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার আশঙ্কা।

কুম্ভ: নিজের কোনও সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে।

মীন: কর্মস্থান নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয়-ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত