ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

শনিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৫

শনিবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, বিপদ হতে পারে। শিল্পীদের জন্য সময়টা বেশ উপযুক্ত। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃষ: সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। অপরের কোনও কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে।

মিথুন: মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

কর্কট: কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। উচ্চ ব্যক্তি সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা।

সিংহ: গবেষণার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে।

কন্যা: আজ ব্যবসায় শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম হতে পারে ফলে শরীরে ক্লান্তি। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।

তুলা: আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। শিক্ষাক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক: আজ বাড়িতে দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে হানি হতে পারে। কর্মে বদলির সম্ভবনায় মানসিক চাপ বোধ।

ধনু: প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। বিপদ আসলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়।

মকর: রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল।

কুম্ভ: ধর্ম ব্যাপারে আলোচনা থেকে মনের শান্তি বাড়তে পারে। আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য মোটামোটি থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে।

মীন: নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত