ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রোববার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫

রোববার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: নতুন কাজের যোগাযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। পরিবারে কারও ব্যবহারে আপনি আপ্লুত হবেন। সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।

বৃষ: অতিরিক্ত জেদ থেকে বিপদ ঘটতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে সহকর্মীর কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় আজ পরিশ্রম একটু কম হতে পারে।

মিথুন: কর্মক্ষেত্রে কোনও মহিলার জন্য উন্নতির যোগ। একটু সাবধানে চলাফেরা করা দরকার, মাথায় আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি প্রেম বৃদ্ধি।

কর্কট: যন্ত্রণার উপশম ঘটতে পারে। প্রেমের ক্ষেত্রে বিবাদ মিটে যাবে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি নিলে লাভ বাড়তে পারে।

সিংহ: দুশ্চিন্তা বাড়তে পারে। প্রিয়জন সম্পর্কিত কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। কাছাকাছি স্থানে ভ্রমণ হতে পারে। সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।

কন্যা: দূরে কোথাও ভ্রমণে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। আত্মীয় সংক্রান্ত বিবাদের আশঙ্কা। প্রেমে অভিমান বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

তুলা: শরীরের যন্ত্রণার জন্য কাজের ক্ষতি হতে পারে। পুলিশ থেকে সাবধান থাকুন। অর্থব্যয় নিয়ে চিন্তা। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা।

বৃশ্চিক: অর্থক্ষতি হওয়ার সম্ভবনা। ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ। বন্ধুকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

ধনু: অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। রাজনৈতিক কোনও কাজের উদ্যোগ নিতে হতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় ক্ষতি হতে পারে।

মকর: দুপুরের পরে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে খুব বুঝে কথা বলবেন। বেশি কথায় সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়।

কুম্ভ: নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তির যোগ। চাকরির কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে।

মীন: গাড়িচালকদের জন্য দিনটি ভাল হবে না। ব্যবসায় প্রচুর চাপ নিতে হতে পারে। প্রেমে জটিলতা কাটার সম্ভাবনা।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত