ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

রোববার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ০৪:১৮

রোববার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আজ আপনি ভালো ফল পেতে থাকবেন। আজ আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে কোনো বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। এমন ক্রিয়াকলাপে নিজেকে নিযুক্ত করুন যা আপনাকে আপনার শান্ত মনোভাব বজায় রাখতে সাহায্য করবে। দিনের শেষে আজ আপনি আপনার জন্য সময় পেয়ে যাবেন এবং তখন কোনো কাছের মানুষের সাথে দেখা করে এই সময়ের সঠিক ব্যবহার করবেন।

বৃষ: আজ কোনো পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। কোনো বিনোদনমূলক অথবা খেলাধূলা সংক্রান্ত অনুষ্ঠানে আজ যুক্ত থাকতে পারেন। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন, সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলতে সহায়তা করবে। আজ সবার সাথে মন খুলে কথা বলুন।

মিথুন: আজ আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। পাশাপাশি, আপনার কোনো অভিভাবকের সহায়তার ফলে আজ আপনি আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে পারেন। আজ অবশ্যই মানসিক দ্বন্দ্ব এড়িয়ে চলুন। নাহলে, এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। আজ ইতিবাচক মনোভাব বজায় রাখুন। প্রেমিক-প্রেমিকারা আজ তাঁদের পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।

কর্কট: আজ আপনি আপনার বেশিরভাগ সময় ঘুমিয়ে ব্যয় করতে পারেন। যদিও, সন্ধ্যেনাগাদ বুঝতে পারবেন যে, আপনি অনেকটা মূল্যবান সময় নষ্ট করে ফেলেছেন। আজ স্বাস্থ্য ভালোই থাকবে। আপনি আজ বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলিতে প্রচুর ব্যয় করতে পারেন। যা মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। আজ অযথা কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। মুহুর্মুহু প্রেমে পড়ার প্রবণতা পরিত্যাগ করুন।

সিংহ: অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি সন্ধ্যেবেলায় কোনো সিনেমা দেখতে যেতে পারেন। আজ আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখার জন্য কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। কোনো জায়গায় বিনিয়োগ করে আজ আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ একটি দুর্দান্ত সময় কাটবে। আজ কোনো সফরকালে একজন সুন্দর ব্যক্তির সাথে সাক্ষাতে আপনার মন ভালো হয়ে যাবে।

কন্যা: আজ আপনি অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। আর্থিকভাবে আজ আপনি সবল থাকবেন। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় উপহার পাবেন। সন্তানেরা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

তুলা: বাড়িতে ফিরে নিজের মত করে সময় কাটানোর জন্য আজ অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। কোথাও বিনিয়োগের আগে অবশ্যই সেই স্কিম সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করুন। দরকার হলে কোনো বিশেষজ্ঞের পরামর্শ নিন। আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীল মানসিকতার প্রকাশ ঘটাতে পারেন। আপনি আজ ভালোবাসার ইতিবাচক অনুভূতি পাবেন।

বৃশ্চিক: আপনার ভালোবাসার মানুষ বা অর্ধাঙ্গিনীর কাছ থেকে পাওয়া কোনো বিশেষ বার্তা অথবা একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। আগে থেকে করা কোনো ভ্রমণের পরিকল্পনা আজ পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য স্থগিত হয়ে যেতে পারে। আজ আর্থিক সঙ্কট বৃদ্ধি পেতে পারে। অবশ্যই আজ নিজের জন্য সময় বের করুন। আজ প্রতিটি কাজের ওপর অতিরিক্ত মনোনিবেশ করুন।

ধনু: আজ আপনার ব্যস্ত সময়সূচির কারণে আপনার ওপর অর্ধাঙ্গিনী রেগে যেতে পারেন। বাড়িতে ফিরে নিজের মত করে সময় কাটানোর জন্য আজ অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। আপনি আজ অর্থ উপার্জনের ক্ষেত্রে অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। তবে, প্রেমের জীবনে আসা কোনো আকষ্মিক পরিবর্তন আপনাকে হতাশ করতে পারে।

মকর: আজ প্রেমের জীবনে এক অবিশ্বাস্য মোড় আসবে। আপনি আজ খুব চটপটে থাকবেন। পাশাপাশি আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। দিনের শুরুটা আজ ভালো হলেও আপনার কোনো মূল্যবান জিনিস ছিনতাই হওয়ার কারণে আপনার মেজাজ খারাপ হতে পারে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই সময় কাটান। আজ অযথা কোনো বিষয়ে অধৈর্য হয়ে পড়বেন না।

কুম্ভ: বাড়িতে অতিথিদের উপস্থিতিতে আজ চমৎকার সন্ধ্যে কাটবে। আজ অতিরিক্ত অর্থ জমি কিংবা বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করুন। এই রাশির জাতকেরা আজ অত্যন্ত কৌতূহলী হয়ে উঠবেন। গর্ভবতী মহিলাদের আজ বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। আপনার ভালো গুণগুলির প্রশংসা আজ সবাই করবেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে। আজ আপনি নিজের জন্য কিছুটা সময় পাবেন।

মীন: আজ আপনার বাবা-মা আপনার কোনো ইচ্ছেপূরণে আপনাকে সহায়তা করবেন। পাশাপাশি, নিজের লক্ষ্যপূরণের জন্য আজ আপনাকে পরিশ্রম বাড়াতে হবে। যাদের সাথে থেকে আপনার সময় নষ্ট হয় আজ তাদের কাছ থেকে দূরে থাকুন। নিজের সন্দেহপ্রবণ মানসিকতা পরিত্যাগ করুন। বন্ধু-বান্ধবদের সাথে আজ ভালো সময় কাটবে। জমি এবং আর্থিক লেনদেনের জন্য আজ ভালো দিন। স্ত্রীর সাথে আজ কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত