ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

আজকের দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২২, ০১:০২  
আপডেট :
 ১৩ নভেম্বর ২০২২, ০১:০৫

আজকের দিনটি কেমন যাবে আপনার
প্রতীকী ছবি।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও রোগে ভুগতে হতে পারে। ব্যবসায় খরচের জন্য চিন্তা বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে।

বৃষ: বাড়ির কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য সমস্যা থেকে মুক্তি পাবেন। অনেক দিনের আশা পূরণ হতে বাধা।

মিথুন: আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন।

কর্কট: আজ কোথাও বেড়াতে গিয়ে শরীর খারাপ হওয়ার আশঙ্কা। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাঁদের চিন্তা বৃদ্ধি পাবে।

সিংহ: প্রেমে আবেগ বাড়তে দেবেন না। শরীরে ক্ষয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য খরচ নিয়ে চিন্তা। বিদেশে থাকা কোনও বন্ধুর খারাপ খবর আসতে পারে।

কন্যা: বাড়তি কিছু খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ পেয়ে আনন্দ। আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা।

তুলা: আজ সকালের দিকে কোনও কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কাউকে নিয়ে চিন্তা।

বৃশ্চিক: আজ আপনার দ্বারা অপরের সমালোচনা হতে পারে। কর্মস্থানে চিন্তার যোগ আছে। শ্বশুরবাড়ির কাছ থেকে অপমান জুটতে পারে।

ধনু: কর্মস্থানে বিবাদের জন্য কাজের ব্যাপারে চিন্তা। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আজ বন্ধ রাখুন।

মকর: আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সারা দিন কোনও কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। চাকরির ভাল যোগাযোগ আসতে পারে।

কুম্ভ: ধর্ম নিয়ে তর্ক বাধতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি নিয়ে বড় অশান্তির আশঙ্কা।

মীন: কর্মস্থানে কোনও সহকর্মী বিরোধিতা করতে পারে। বুদ্ধির ভুলে চাপ আসতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত