ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

এ কেমন বাবা-মা !

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১১  
আপডেট :
 ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৪

এ কেমন বাবা-মা !
ফাইল ছবি

শিশু সন্তানের টিকিট কিনতে হবে সে কারণে বিমানবন্দরে চেক-ইন কাউন্টারে সন্তান ফেলে চলে গিয়েছেন বাবা-মা। মঙ্গলবার এমন এক নিষ্ঠুর ঘটনা ঘটেছে ইসরায়েলের তেলআবিবের বেন গুরিয়েন আন্তর্জাতিক বিমানবন্দরে। তবে এখনো ওই দম্পতির পরিচয় জানা যায়নি। সিএনএন ও ইন্ডিপেন্ডেন্ট নিউজ।

প্রতিবেদন সূত্রে জানা যায়, ওই দম্পতি রায়ান এয়ারের একটি ফ্লাইটে করে তেলআবিব থেকে বেলজিয়ামের ব্রাসেলস যাচ্ছিল। রায়ান এয়ারের চেক-ইন ডেস্কে আসার পর তারা জানতে পারেন, তাদের সন্তানের আসনের জন্যও আরেকটি টিকিট কিনতে হবে। তখন কাউন্টারের সমানেই ঝগড়া শুরু করে দেন এই যুগল। তারপর সন্তানকে সেখানে ফেলে রেখেই ফ্লাইটে ওঠার জন্য এগিয়ে যান তারা।

রায়ান এয়ারের একজন কর্মী স্থানীয় সংবাদ মাধ্যম টুয়েলভকে বলেন, আমরা আগে কখনও এমনটা দেখিনি। আমরা আমাদের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না।

পরে ওই দম্পতিকে ধরে ফেলে এয়ারপোর্টের কর্মীরা। তারা ওই দম্পতিকে তাদের সন্তান নিয়ে যেতে বলেন। ঘটনা খতিয়ে দেখতে নিরাপত্তা কর্মকর্তা এবং পুলিশকে খবর দেয়া হয়। ইসরায়েলি পুলিশের একজন মুখপাত্র বলেন, এ বিষয়ে তদন্তের কিছু নেই। সন্তানকে নিয়েই বিমানবন্দরে এসেছিলেন ওই দম্পতি।

বাংলাদেশ জার্নাল/সামি/আরকে

  • সর্বশেষ
  • পঠিত