ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ট্রাম্পকে জরিমানা দিতে হচ্ছে সেই পর্ন স্টারের

ট্রাম্পকে জরিমানা দিতে হচ্ছে সেই পর্ন স্টারের
ছবি: সংগৃহীত

ভুয়া মানহানির মামলা দায়ের করায় আইনজীবীর খরচ বাবদ সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ১ লাখ ২২ হাজার ডলার জরিমানা দেবেন পর্ন স্টার স্টর্মি ড্যানিয়েলস। এমনটাই আদেশ দিয়েছেন লস অ্যাঞ্জেলেসের একটি আপিল আদালত।

মঙ্গলবার নিউইয়র্কে ট্রাম্পকে গ্রেপ্তার করার কয়েক ঘণ্টা পর আদালত এই রায় দেন। এর আগে গত বছর মার্চে একই মামলায় আইনি ফি বাবদ প্রায় তিন লাখ ডলার দেয়ার আদেশ দিয়েছিলেন আদালত। খবর- বিবিসি।

ওই মামলায় এই পর্নো স্টার অভিযোগ করেছিলেন যে, এক ব্যক্তি তাকে হুমকি দিয়েছে যাতে ট্রাম্পকে তিনি ‘ছেড়ে যান’। ড্যানিয়েলস এমনটি এটি মিথ্যা গল্প ফেঁদ বলে ট্রাম্প অভিযোগ করলে তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন ড্যানিয়েলস। কিন্তু মামলাটি ব্যর্থ হয়।

তবে পরবর্তীতে ড্যানিয়েলস বলেন, আইনজীবী মাইকেল অ্যাভেনাটি তার অনুমতি ছাড়াই ওই মামলা দায়ের করেছিলেন। অ্যাভেনাটি বর্তমানে তার ক্লায়েন্টদের সঙ্গে প্রতারণার দায়ে কারাগারে আছেন।

ট্রাম্পের দুই সন্তান মঙ্গলবার আদালতের এই রায়ে উল্লাস প্রকাশ করেছেন। ট্রাম্প জুনিয়র এক টুইট বার্তায় জানান, তার টি-শার্টের বিক্রি বেড়ে গেছে, তিনি এখন ট্রাম্পকে টাকা দিয়ে সহায়তা করতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত