ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

পরকীয়ায় আসক্ত স্ত্রী, শাশুড়ির পিটুনি খেয়ে হাসপাতালে জামাই

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ মে ২০২৩, ১৬:৪০  
আপডেট :
 ২৭ মে ২০২৩, ১৬:৫৮

পরকীয়ায় আসক্ত স্ত্রী, শাশুড়ির পিটুনি খেয়ে হাসপাতালে জামাই
সংগৃহীত ছবি

জামাই ষষ্ঠি বলে কথা! কবজি ডুবিয়ে নানা পদে ভুরিভোজের মোক্ষম সময়। উপহার আর ফল-মিষ্টি নিয়ে তাই ষষ্ঠির দিতে হাজির হয়েছিলেন শ্বশুরবাড়ি। তবে আপ্যায়নের বদলে জুটেলে লাঞ্ছনা আর মারপিট। ইটে গুরুতর জখম হয়ে ভর্তি হতে হয়েছে হাসপাতালে।

ভারতের নদিয়ার শান্তিপুরে বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে। অনুপকুমার মজুমদার নামে ওই যুবককে আহত অবস্থায় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নদিয়ার হবিবপুরের বাসিন্দা অনুপের সঙ্গে দীর্ঘ পাঁচ বছর ধরে স্ত্রীর কোনো যোগাযোগ নেই। তারা একসঙ্গে থাকেনও না। স্ত্রী বাপেরবাড়িতেই থাকেন। বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিনে আচমকাই সেই বাড়িতে হাজির হন অনুপ। সঙ্গে নিয়ে আসেন শাশুড়ির জন্য শাড়ি, বাড়ির লোকেদের জন্য আম, কাঁঠাল, দই, মিষ্টি। পড়শিদের দাবি, স্বামীর আসার খবর পেয়েই বাড়ি ছেড়ে চলে যান স্ত্রী। শাশু়ড়িও দরজায় তালা লাগিয়ে দেন। এই পরিস্থিতিতে বাড়ির সামনে আসন পেতে বসে পড়েন অনুপ। অনেক ডাকাডাকির পর দরজা খোলেন শাশুড়ি। অনুপও এগিয়ে যান প্রণাম করতে। অভিযোগ, তখনই শাশুড়ি তাকে ইট ছুড়ে মারেন। ওই অবস্থায় নিজের ছেলেকে জড়িয়ে ধরতে গেলে শ্যালক তার মোবাইল ছিনিয়ে নিয়ে তা ভেঙে দেয় বলেও অভিযোগ।

অনুপের অভিযোগ, তার স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত। আইনের দ্বারস্থ হয়ে তার কাছ থেকে খোরপোশ বাবদ বেশ কিছু টাকাও নিয়েছেন। গাড়িটিও রেখে দিয়েছেন নিজের কাছে। অনুপের দাবি, পাঁচ বছর ধরে বছর সাতেকের সন্তানের সঙ্গেও তাঁকে দেখা করতে দেয়া হয়নি। তিনি বলেন, লোকের বাড়ি বাড়ি গ্যাস দেওয়ার কাজ করতাম আমি। কষ্টার্জিত অর্থ দিয়ে বউকে ম্যানেজমেন্ট এবং এমএ পাশ করাই। আমার সুপারিশে একটি বেসরকারি কোম্পানিতে তার চাকরি হয়। সেখানেও পরকিয়াতে জড়িয়ে পড়ে স্ত্রী। তখন থেকেই আমাদের সম্পর্কে টানাপড়েন চলছে। সূত্র: আনন্দবাজার

আরো পড়ুন: জঙ্গলের ভিতরে ৫০০০ বছরের পুরনো সভ্যতা!

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত