ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

নিউইয়র্কে বাংলাদেশি রেস্তোরাঁয় বন্দুক হামলা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ১২:২৫

নিউইয়র্কে বাংলাদেশি রেস্তোরাঁয় বন্দুক হামলা
ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বৈশাখী নামে এক বাংলাদেশি রেস্তোরাঁয় বন্দুক হামলার ঘটনায় একজন আহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার বিকালে কুইন্সের অ্যাস্টেরিয়াতে অবস্থিত রেস্তোরাঁটিতে অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় এক ব্যক্তি।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, শনিবার বিকালে কুইন্সের অ্যাস্টেরিয়াতে অবস্থিত বৈশাখী রেস্তোরাঁয় সাড়ে তিনটার দিকে লাল হুডি ও কালো মাস্ক পরা একজন বন্দুক নিয়ে ঢুকে পড়ে। এই পরিস্থিতি দেখে ভেতরে থাকা লোকজন আতঙ্কিত হয়ে পড়েন।

ফুটেজে আরও দেখা যায়, ভেতরে থাকায় একটি শিশুকে দ্রুত নিরাপদ স্থানে নিয়ে যান একজন নারী। বন্দুকধারীর ছোড়া একটি গুলি কাঁচে লাগে। এরপর কাউন্টারের পেছনে দৌড়ে সেখানকার এক কর্মচারীকে লক্ষ্য করে গুলি করে হামলাকারী।

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে পুলিশ। আহতকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে তদন্তে নেমেছে নিউ ইয়র্ক পুলিশের গোয়েন্দারা।

রেস্তোরাঁর এক কর্মচারী বলেন, গুলি চালানোর সময় তিনি রেস্তোরাঁর পেছনে কাজ করছিলেন। হঠাৎ গুলির শব্দ শুনতে পেয়ে তিনি প্রথমে বুঝতেই পারেননি সেটা গুলি নাকি অন্যকিছু।

গুলি চালানোর পর পালিয়ে যায় হামলাকারী। পশ্চাদ্দেশে গুলিবিদ্ধ ৩৫ বছর বয়সী পুরুষ ভুক্তভোগী এলমহার্স্ট হাসপাতালে চিকিৎসাধীন। নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন হামলাকারী এখনও আটক হয়নি। তাকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। সূত্র: খবর: নিউইয়র্ক পোস্ট

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত