ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

বিশেষ অফারে ক্যাটস আইয়ে কেনাকাটা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০১ মে ২০২১, ১২:২৯  
আপডেট :
 ০১ মে ২০২১, ১২:৪৪

বিশেষ অফারে ক্যাটস আইয়ে কেনাকাটা

বাঙালির কাছে ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই নতুন পোশাক। নতুন ট্রেন্ডের পোশাকের সঙ্গে তারুণ্যের ফ্যাশন আরো আকর্ষণীয় ও রঙিন হবে ক্যাটস আইয়ের ঈদ আয়োজনে। হাতে আর মাত্র কয়েক দিন। সবাই প্রস্তুত উৎসবকে স্বাগত জানাতে। তাই এই লকডাউনে ঘরে বসে ঈদের কেনাকাটায় ক্যাটস আই দিচ্ছে সব পণ্যে উপর ২০% মূল্যছাড়।

জীবনযাত্রা মানকে সহজ করতে, এবারের ঈদে পোশাকে ডিজাইনে আছে নতুনত্ব আবার দামেও সাশ্রয়ী। গরমের কথা মাথায় রেখে রঙে পেয়েছে বিশেষ গুরুত্ব। এছাড়াও রুচিশীল ও ট্রেন্ডির সাথে মিল রেখে আধুনিকতার সংমিশ্রণ আছে ঐতিহ্যে। এতে থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি শার্ট, পলো ছাড়াও চিনোস প্যান্ট। কোমলতা এসেছে রংয়ের ব্যবহারে,আবার রাতের ফেস্টিভ পোশাকে থাকছে বৈপরীত্যে। তবে ব্যাপক পরিবর্তন এসেছে এবারের ঈদের পাঞ্জাবি ও তরুণীদের টপে, সাথে থাকছে বিশেষ কালেকশন কাবলির উপর।

ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস গণমাধ্যমকে জানান, উৎসব ও জীবনযাত্রায় আরো সহজ করতে এবারও প্রতিটি ডিজাইনে নতুনত্বকে প্রাধান্য দেয়া হয়েছে। আবার বিশেষ নজর রাখা হয়েছে দামে দিকে, তাই ক্রেতারা খুব সাশ্রয়ী মূল্যে পাচ্ছে প্রতিটি পণ্য। আর বরাবরের মতো তরুণ প্রজন্মের মধ্যে ই-কমার্সভিত্তিক কেনাকাটার প্রবণতা বাড়ছে। তারই অংশ হিসেবে অনলাইন মার্কেটিং বা অনলাইন বিপণন প্রচারের ওপর বিশেষ জোর দিয়েছে ক্যাটস আই। এছাড়া মহামারি করোনা সময় ক্রেতারা যাতে ঘরে থেকে নিরাপদ শপিং করতে পারে, নেই জন্য ক্যাটস আই দিচ্ছে অনলাইন অর্ডারে সব পণ্যের উপর বিশেষ ছাড়।

ঈদের কালেকশন সম্পর্কে বিস্তর জানতে এবং বিশেষ মূল্যছাড়ে শপিং করতে ভিজিট করতে পারেন ক্যাটস আইয়ের ভার্চ্যুয়াল স্টোরে www.catseye.com.bd। আরো জানা যাবে ক্যাটস আই এর ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজেও।

বাংলাদেশ জার্নাল/এনআর

  • সর্বশেষ
  • পঠিত