ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

স্নিগ্ধতায় হোক অঞ্জলির সকালের সাজ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৫

স্নিগ্ধতায় হোক অঞ্জলির সকালের সাজ
ছবি: সংগৃহীত

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা । আর মাত্র কিছুদিন বাকি। উৎসবের আমেজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে কেমন হবে এবারের উৎসবের সাজ তা নিতে অনেকেই চিন্তা ভাবনা শুরু করে দিয়েছেন। তাই আপনাদের জন্যই আমাদের আজকের আয়োজন।

শারদীয় দুর্গাপূজার সবচেয়ে বিশেষ আকর্ষণ হলো অষ্টমী। অষ্টমী’র সকালে ঘুম থেকে উঠেই প্রস্তুতি নিতে হয় অঞ্জলির জন্য। তাই অঞ্জলির সকালের সাজে রাখুন একদম সিম্পল লুক।

প্রথমে মুখ ক্লিন করে ভালো করে টোনিং করে নিন। এরপর আপনার ত্বকের ধরণ অনুযায়ী ফাউন্ডেশন ব্যবহার করুন। কম্প্যাক্টের সাহায্যে ফাউন্ডেশন সেট করে নিন। অতিরিক্ত আর কিছু ব্যবহার না করলেই ভালো। এতে করে সিম্পল এবং সতেজ লাগবে।

চোখের সাজ টা হালকা রাখুন। পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে চোখে হালকা শ্যাডো লাগাতে পারেন। তবে শুধু চোখের নিচে কাজল এবং চোখের উপরে টানা করে আইলাইনার দিয়ে সেরে নিতে পারেন চোখের সাজ। এতে করে আপনার লুক আরও সুন্দর হয়ে ওঠবে।

এবারে ঠোঁট রাঙ্গানোর পালা। যেহেতু চোখ হালকা সাজাবেন সেহেতু ঠোঁটে একটু গাড় লিপিষ্টিক ব্যবহার করতে পারেন। এতে করে সিম্পলের মধ্যে এক গর্জিয়াস লুক পেয়ে যাবেন আপনি।

বাংলাদেশ জার্নাল/এএস/মনির

  • সর্বশেষ
  • পঠিত