ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

নতুন স্বামীর মুখ ঢেকে দিলেন ন্যান্সি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ আগস্ট ২০২১, ১৯:৫২

নতুন স্বামীর মুখ ঢেকে দিলেন ন্যান্সি

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বিচ্ছেদের পর তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই কণ্ঠশিল্পী। তার বর মহসিন মেহেদী। তিনি অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম’র সিওও। সম্প্রতি পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়েছে।

তবে বিয়ের আগেই ফেসবুকে বর-কনে সাজে একটি ছবি প্রকাশ করেছেন ন্যানসি। সেখানে দেখা যায়, তৃতীয় হবু স্বামীর সঙ্গে বধূবেশে দাঁড়িয়ে আছেন ন্যানসি। তবে তাদের দু’জনের মুখই ঢেকে দেওয়া হয়েছে ইমোজি দিয়ে। ছবিটি দেখে অনেকের ধারণা, হয়তো ইতিমধ্যেই বিয়ের কাজটিও সেরে ফেলেছেন তিনি।

এর আগে, ন্যানসি নিজেই ঘোষণা দিয়েছিলেন আগস্টের পর যেকোনো সময় আবার বিয়ের পিঁড়িতে বসবেন। তার ইচ্ছে আছে সেপ্টেম্বরে বিয়ে করার। তবে তার আগেই শুভ কাজটা সারলেন! আর সে কথা জানালেন, ২৩ আগস্ট ফেসবুকের রিলেশন স্ট্যাটাস ‘অ্যানগেজড’ করে দিয়ে।

সে সময় ন্যানসি বলেছেন, আমরা আংটি বদল করেছি। ইচ্ছে ছিল ছোট একটা অনুষ্ঠান করে বিয়ের আনুষ্ঠানিকতা সারবো। কিন্তু করোনার কারণে মনে হয় না সেটা করতে পারবো। কোনো প্ল্যান ছাড়া হুট করেই হয়তো একদিন বিয়ে করে ফেলবো।

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে ন‌্যান‌সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত