ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস ২০২১

পুরুষ শ্যুটিংয়ে চ্যাম্পিয়ন মাসুম, নারী চ্যাম্পিয়ন পান্না

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৮

পুরুষ শ্যুটিংয়ে চ্যাম্পিয়ন মাসুম, নারী চ্যাম্পিয়ন পান্না

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইনডোর গেমস-২০২১ শ্যুটিং (পুরুষ ইভেন্টে) চ্যাম্পিয়ন হয়েছেন চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম। এতে রানারআপ সকালের সময়ের আব্দুল লতিফ রানা এবং তৃতীয় হয়েছেন এশিয়ান টিভির রকিবুল ইসলাম মানিক। অন্যদিকে নারী ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন আমাদের নতুন সময়ের জান্নাতুল ফেরদৌস পান্না, রানারআপ দ্যা ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা এবং তৃতীয় হয়েছেন বিটিভির সামসুন্নাহার বিনু।

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত শ্যুটিং ইভেন্টে ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বর্তমান কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল। এছাড়া ক্রীড়া উপ-কমিটির সদস্য শাহনাজ শারমীন, সাঈদ শিপন, রুমেল খান, মাহমুদুন্নবী চঞ্চল, সাজিদা ইসলাম পারুল, জ্যোতির্ময় মন্ডল, জসিম উদ্দিন রানা ও ইমরান এম আতাউর উপস্থিত ছিলেন।

গত ২২ আগস্ট দাবা প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হয় ইনডোর গেমস। ইতিমধ্যে দাবা, কল ব্রীজ, অকশন ব্রীজ, ক্যারম একক (পুরুষ ও নারী), ক্যারম দ্বৈত, নারী সদস্যদের লুডু, ১০০ মিটার স্প্রিন্ট ও ম্যারাথন (পুরুষ ও নারী), দৌড়, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, আরচ্যারি, সদস্য স্ত্রীদের মার্বেল দৌড়, সদস্য সন্তানদের ১০০ ও ২০০ মিটার দৌড় প্রতিযোগিতা শেষ হয়েছে।

আজকের শ্যুটিং ইভেন্টের মধ্য দিয়ে ডিআরইউ ইনডোর গেমস শেষ হয়েছে। ইভেন্ট পরিচালনায় ছিলেন ওমর কামাল।

কেএস/আর

  • সর্বশেষ
  • পঠিত