ঢাকা, শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

নহর লিমিটেডের একটি মানবিক উদ্যোগ

  মেহেরুজ্জামান সেফু

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১৭:৫০

নহর লিমিটেডের একটি মানবিক উদ্যোগ
মেহেরুজ্জামান সেফু

‘ফুড ফর হাংগার’এর আজ শততম দিন। ‘হাংরি পিপল নিড, কিপ দেম ফিড’এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত একশ দিনে সমাজের পিছিয়ে পড়া প্রায় এক হাজারেরও বেশি অসহায় মানুষদের এক বেলা খাবারের ব্যবস্থা করে নহর লিমিটেড।

শততম দিনে এসে মোট একশ জন অসহায় মানুষকে এক বেলা খাবারের একটি চমকপ্রদ আয়োজন করে তারা। আগামী দিনে এই প্রজেক্টকে আরও ব্যাপক পরিসরে আয়োজনের পরিকল্পনার কথাও জানান নহর লিমিটেড এর চেয়ারম্যান ও সহ-প্রতিষ্ঠাতা শাহেদ সেলিম।

তিনি জানান, এই মানবিক ও সামাজিক উদ্যোগের মাধ্যমে সমাজের পিছিয়ে পড়া অসহায় মানুষের শুধু খাবারের ব্যবস্থাই নয়, পাশাপাশি তাদের আর্থ- সামাজিক উন্নয়ন ও কর্মসংস্থানেরও ব্যবস্থা করা হবে। এজন্য সমাজের নানা শ্রেনী-পেশার মানুষ সহ বিত্তশালীদের আরও এগিয়ে আসার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এমডি ও সিইও ফারিদ খান বলেন, যারা আমাদের এই উদ্যোগের সাথে অনেকেই বিভিন্ন সময় বিভিন্ন ভাবে আমাদের সাহায্য সহায়তা প্রদান করেছেন, তাদের সবার প্রতি নহর পরিবারের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি। সামনের দিকে এভাবেই আমাদের পাশে থাকার জন্য সকলকে অনুরোধ জানান।

এছাড়াও নহর লিমিটেড এর মিডিয়া উইংয়ের ক্রিয়েটিভ হেড সাহেল সুমন সহ নহর পরিবারের সকল সদস্যরা সামনের দিন গুলোতে এমন মহৎ উদ্যোগ এর সাথে সম্পৃক্ত থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও ‘ফুড ফর হাংগার’ প্রজেক্টের শততম দিন উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য দিয়েছেন প্রিমিয়ার গ্রুপ অফ কোম্পানির ডিরেক্টর, চট্টগ্রাম বিজিএমইএর সাবেক ডিরেক্টর, অটিজম বিশেষজ্ঞ ও মিডিয়া ব্যাক্তিত্ব মিসেস সালমা নূর ডলি, সরকারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জনাব রহমান সাঈদ, হেলথকেয়ার ফারমাসিউটিক্যাল লিমিটেড এর এসিস্ট্যান্ট সেলস ম্যানেজার মোহাম্মদ মারুফ হোসেন খান, গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালের সিনিয়র ম্যানেজার জনাব মাহবুব আলম এবং তরুণ তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ ও জনপ্রিয় ইউটিউবার জনাব মোহাম্মদ তানভির হায়দার তুষার সহ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত