ঢাকা, শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৩৪ মিনিট আগে

ডিআরইউর ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১৮:১৮

ডিআরইউর ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক

ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস ২০২১- এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে।

রোববার ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এবারের ইনডোর গেমসে ২২টি ইভেন্টে ২০০জন প্রতিযোগি অংশ নেয়। অনুষ্ঠানে বিজয়ীদের ক্রেস্ট ও ওয়ালটনের প্রোডাক্ট পুরস্কার দেয়া হয়।

পুরুষ সদস্যদের মধ্যে বর্ষসেরা খেলোয়াড়ের চ্যানেল আইর তারিকুল ইসলাম মাসুম ও জাগোনিউজ ২৪ ডটকমের সাঈদ শিপন। আর নারী সদস্যদের মধ্যে বর্ষসেরা হয়েছেন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক মার্কেটিং এন্ড কমিউনিকেশন এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে ও ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনটির সহ সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, কার্যনির্বাহী সদস্য মো. মাহবুবুর রহমান, রফিক রাফি ও জাহাঙ্গীর কিরণ উপস্থিত ছিলেন। বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত