ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

একটি শ্রেণি ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করছে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ১৫:৩৭  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২১, ১৫:৪৩

একটি শ্রেণি ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করছে
ছবি- সংগৃহীত

একটি শ্রেণি ছাত্রদের রাজনৈতিক ঢাল হিসেবে ব্যবহার করছে। রামপুরার ঘটনাও তেমন ঘটনা বলেই জানতে পেরেছি বলে মন্তব্য করেছেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বলেন, দেশে কিছু পরগাছা আছে, তারা রাজনৈতিক সহিংসতা বৃদ্ধি করতেই এ ধরনের ঘটনা ঘটিয়েছে। আমি ছাত্রদের বলব, ঢাকায় আমরা হাফ ভাড়ার ব্যবস্থা করেছি, চট্টগ্রামেও আলোচনা চলছে। তোমরা সকলে রাজপথ ছেড়ে ক্লাসে ফিরে যাও।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল আয়োজিত মেধাবৃত্তি অনুষ্ঠানে তিনি এইসব মন্তব্য করেন।

তিনি বলেন, দেশে খালেদা জিয়ার চিকিৎসায় সরকার বদ্ধ পরিকর। তার পরিবাব যেভাবে চায়, সেভাবেই চিকিৎসা দেয়া হবে। আমাদের দেশেও অনেক ভালো ডাক্তার আছে।

তিনি বলেন, ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারকে টেনে-হিঁচড়ে নামাতে হবে। আমাদের নামাতে গিয়ে আপনারাই পড়ে গেছেন। আরও নামাতে গেলে আরও পড়বেন।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিরের সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জামালপুর-৫ এর সাংসদ ইঞ্জি. মো. মোজাফ্ফর হোসেন, দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সাম্প্রতিক দেশকালের ইলিয়াস উদ্দিন পলাশ, কেএসবি গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান ড. মোহাম্মদ এ হোসাইন দীপু প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত