ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

সাংবাদিক সোহেল সানি ফের হৃদরোগে আক্রান্ত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ জুন ২০২২, ১৬:৪৬  
আপডেট :
 ০৮ জুন ২০২২, ১৭:৩৮

সাংবাদিক সোহেল সানি ফের হৃদরোগে আক্রান্ত

আবারও হৃদরোগে আক্রান্ত হয়েছেন সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি। গত ৬ জুন বুকে তীব্র ব্যথা অনুভূত হলে তাকে শাহবাগস্থ ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য,গত ১৫ মার্চ বাংলাদেশ প্রতিদিনের দুই যুগে পদার্পণ উৎসব অনুষ্ঠানে সাংবাদিক সোহেল সানি হৃদরোগে আক্রান্ত হন। প্রথমে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও পরবর্তীতে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের করা হলে তার হার্টে ৪টি ব্লক ধরা পড়ে। পরে তার হার্টে রিং বসানো হয়েছে। কিন্তু গতকাল আবারও হৃদরোগে আক্রান্ত হন তিনি। বর্তমানে তিনি অধ্যাপক ডা. সাইদুর রহমান খানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

উল্লেখ্য সাংবাদিক সোহেল সানির অসুস্থতার খবর শুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহনের আশ্বাসসহ তাকে ৩০ লাখ টাকার সঞ্চয়পত্রও দেন। অবশ্য ইতোমধ্যেই সাংবাদিক সোহেল সানি পাশে দাঁড়ায় এবং চিকিৎসার সমস্ত ব্যয়ভার বহন করে দেশের স্বনামধন্য শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ।

এদিকে গত ২৩ মে করোনার সঙ্গে যুদ্ধ করে বেঁচে যাওয়া সোহেল সানির মাকে দেখতে তার বরিশালের বানারীপাড়ার বাড়িতে যান নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বরিশালের মেয়র সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহ ও বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। অসুস্থ সাংবাদিক সোহেল সানি সবার কাছে রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত