ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯ আপডেট : ১৪ মিনিট আগে

অতিরিক্ত প্রধান প্রকৌশলী পদে তুষার মোহন সাধু খাঁ পদোন্নতি পাওয়ায় অধিদপ্তরের অভিনন্দন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ জুলাই ২০২২, ২৩:৫৩

অতিরিক্ত প্রধান প্রকৌশলী পদে তুষার মোহন সাধু খাঁ পদোন্নতি পাওয়ায় অধিদপ্তরের অভিনন্দন
জার্নাল ডেস্ক

প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁ বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ অনুসারী, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, জনস্বাস্থ্য প্রকৌশল শাখার সিনিয়র সদস্য অতিরিক্ত প্রধান প্রকৌশলী পদে পদোন্নতি পাওয়ায় অত্র অধিদপ্তরের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী এবং ঠিকাদারদের পক্ষে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় তাকে বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদ, জনস্বাস্থ্য প্রকৌশল শাখার সম্মানিত সভাপতি প্রকৌশলী মো. নজরুল ইসলাম মিয়ার নেতৃত্বে সকল প্রকৌশলীদের সাথে নিয়ে, বাংলাদেশ জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারী ইউনিয়ন, জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত সংগঠনের সভাপতি জনাব মো. কবির আহমদ মজুমদার, কার্যকরী সভাপতি সৈয়দ ইকরামুল হক এবং সাধারণ সম্পাদক জনাব মো. কামাল হোসেন , বাংলাদেশ জনস্বাস্থ্য প্রকৌশল বহুমুখী সমবায় সমিতির সম্মানিত সভাপতি প্রকৌশলী মো. নজরুল ইসলাম মিয়া ও সম্পাদক জনাব মো. মোফাজ্জল হোসেন, বাংলাদেশ জনস্বাস্থ্য প্রকৌশল অফিস সহকারী সমিতির সভাপতি জনাব মো. স্বপন মিয়া এবং সাধারণ সম্পাদক জনাব মো. মিলন হোসেন, বাংলাদেশ জনস্বাস্থ্য প্রকৌশল মেকানিকস ইউনিয়নের সাধারণ সম্পাদক জনাব মো. আব্দুর রশিদ এবং যুগ্ম সম্পাদক জনাব মো. নাজিমুদ্দিন মাসুদ, এস, আর কর্পোরেশন লি: জনাব মো. জাকির হোসেন জুয়েল-এর নেতৃত্বে এবং বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তা বৃন্দসহ সকল সংগঠনের নেতৃবৃন্দরা ফুলের শুভেচ্ছা জানান ।

পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তা প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁ বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মানসকন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহোদয়, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মহোদয় জনাব মো. তাজুল ইসলাম এবং স্থানীয় সরকার বিভাগের সচিব জনাব মো. মেজবাহ্ উদ্দিন চৌধুরীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

অধিদপ্তরে কর্মকর্তা কর্মচারীরা দৃঢ়ভাবে বিশ্বাস করেন আগামীতে অধিদপ্তরের উন্নয়ন তথা সকল কর্মকর্তা কর্মচারীদের কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন অত্র অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পূর্ত) জনাব মো. সরোয়ার হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব মো. মোস্তফা, মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া, মো. সাইফুর রহমান, এহতেশামুল হক রাসেল, মাহমুদ কবির চৌধুরী, মো. বাহার উদ্দিন মৃধা, মো. আনোয়ার ইউসুফ, প্রকল্প পরিচালক মো. নুর আহমেদ, মো. আব্দুল হালিম, মো. গোলাম মুক্তাদির, মো. সোহরাব হোসেন, মুন্সি মো. হাসানুজ্জামান, মো. তবিবুর রহমান তালুকদারসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত