ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

প্যারিস-বাংলা প্রেস ক্লাবের কমিটি গঠন

  প্রবাস ডেস্ক

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২২, ০৮:৩৬  
আপডেট :
 ২৮ নভেম্বর ২০২২, ০৮:৩৯

প্যারিস-বাংলা প্রেস ক্লাবের কমিটি গঠন
সভাপতি সুহেল আহমদ ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদ। ছবি: সংগৃহীত

ফ্রান্সে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন প্যারিস-বাংলা প্রেস ক্লাবের দুই বছর (২০২২-২০২৪) মেয়াদি ২১ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

অনলাইন নিউজ পোর্টাল বাংলা টেলিগ্রামের সম্পাদক শাহ সুহেল আহমদকে সভাপতি, বাংলা টিভির ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমেদকে সাধারণ সম্পাদক ও ডেইলি সিলেট প্রতিনিধি মোহাম্মদ মাহমুদুল হাসানকে কোষাধ্যক্ষ করে কমিটি ঘোষণা করেন ‘সাবজেক্ট কমিটির’ প্রধান সমন্বয়ক সাংবাদিক মোহাম্মদ তাইজুল ইসলাম।

সংগঠনের আহবায়ক এনটিভি ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল আহমদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাবজেক্ট কমিটির অন্যতম সদস্য ইউরো ফোকাস ২৪ চ্যানেলের সিইও এম আলী চৌধুরী।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মুনির হোসেন (বিডি সংবাদ), সহ-সভাপতি ইকবাল মোহাম্মদ জাফর (দৈনিক ঢাকা টাইমস), সহ-সভাপতি জামিল আহমেদ সাহেদ (এলবি২৪ টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম (অনুক্ত কামরুল-টাইমস টিভি), সাংগঠনিক সম্পাদক মো. আফরোজ হোসেন (দৈনিক সন্ধ্যাবাণী), সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিব্বির, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসাইন (লাতু এক্সপ্রেস), প্রচার সম্পাদক তানভীর তালুকদার (বাংলা টেলিগ্রাম), দপ্তর সম্পাদক সাদিক তাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আব্দুল মুহিব, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহেদ আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াকুব আলী প্রধান (আমার ফ্রান্স)।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন- এনায়েত হোসেন সোহেল (বিশেষ প্রতিনিধি আইওনটিভি), আবুল কালাম মামুন (এনটিভি-ইউরোপ), শাবুল আহমেদ (বিয়ানীবাজার নিউজ২৪ডটকম), এম আলী চৌধুরী (ইউরো ফোকাস-২৪) ও মো. মনির হোসেন মোল্লা (দিগন্ত টিভি অনলাইন)।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত