ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

নারায়ণগঞ্জে ছিনতাইকালে এসআইসহ গ্রেপ্তার ৪

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৬:৫৮

নারায়ণগঞ্জে ছিনতাইকালে এসআইসহ গ্রেপ্তার ৪
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাই ও অপহরণের সময় ডেমরা থানার এসআইসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তার এসআইয়ের কাছ থেকে সরকারি পিস্তল, হ্যান্ডকাফসহ ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়েছে। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মো. সজীব শনিবার আড়াইহাজার থানায় মামলা করেন।

মামলাটি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তদন্ত করছে বলে জানিয়েছে আড়াইহাজার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মোজাম্মেল হক (৩৭) ডেমরা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই)। তিনি রাজশাহী জেলার বাগমারা থানার ময়েজ উদ্দিনের ছেলে। গ্রেপ্তারকৃত অপর ৩ সহযোগী হলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকার মাসুদ মিয়ার ছেলে আতিকুর রহমান ওরফে সোহেল (২৯), একই এলাকার মনজুর হোসেনের ছেলে হালিম মিয়া (২০) এবং বিজয় (২৬)।

ভুক্তভোগী সজীব জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি ও তার বন্ধু রাসেল মিয়াকে সঙ্গে নিয়ে সিএনজি যোগে রূপগঞ্জের গাউছিয়া থেকে আড়াইহাজারের প্রভাকরদীর বাড়ি ফিরছিলেন। পথে সজীব তার মামা সবুজের সঙ্গে দেখা করতে প্রভাকরদী বাজারসংলগ্ন আবদুর রউফের ভাঙারি দোকানের সামনে কাশবনের মাঠে নামেন। সেখানে এসআই মোজাম্মেলসহ কয়েকজন তাদের ঘিরে ফেলেন। এসআই মোজাম্মেল তার কাছে থাকা পিস্তল বের করে পুলিশ বলে পরিচয় দেন এবং সজীব ও তার বন্ধু রাসেলকে হাতকড়া পরান। ওই সময় মোজাম্মেলের সঙ্গে থাকা অন্য ব্যক্তিরা নিজেদের পুলিশ কনস্টেবল পরিচয় দেন। পরে সজীবের ৮২ হাজার ৫০০, তার বন্ধু রাসেলের ৩৫ হাজার এবং দুজনের মোবাইল ফোন ছিনিয়ে নেন আসামিরা।

পুলিশ জানায়, একপর্যায়ে আসামিরা তাদের হাতকড়া পরানো অবস্থায় কাশবনের মাঠ থেকে রাস্তায় এনে জোর করে সিএনজিতে ওঠানোর চেষ্টা করেন। এ সময় ভুক্তভোগীদের চিৎকারে আড়াইহাজার থানার এএসআই নুরে আলমের নেতৃত্বে টহল পুলিশ সেখানে যান। এএসআই নুরে আলম আসামিদের পরিচয় জানতে চাইলে তারা পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হন। পরে তাদের থানায় নেয়া হয়।

আসামিদের কাছ থেকে পুলিশ ৮ রাউন্ড গুলিভর্তি একটি নাইন এমএম পিস্তল (সিরিয়াল নম্বর টি-১০৬৮৮৬৯), এক জোড়া হ্যান্ডকাফ এবং ছিনতাইকৃত টাকার মধ্যে ১০ হাজার উদ্ধার করেছে। উদ্ধারকৃত টাকা ছিনতাইয়ের বলে আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

এদিকে গ্রেপ্তার মোজাম্মেল ডেমরা থানার এসআই বলে নিশ্চিত করেছেন ডেমরা থানার ওসি শফিকুর রহমান। তবে অন্য তিন আসামি তার থানার কনস্টেবল নন বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত