ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৫৫

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ
প্রতিকী ছবি।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ পরীক্ষার (মৌখিক) সূচি প্রকাশ করেছে । ডিসেম্বরের ১৮ তারিখ থেকে সহকারী পরিচালক (প্রশাসন), সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান) ও মেডিকেল অফিসার পদের পরীক্ষা শুরু হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সহকারী পরিচালক (প্রশাসন) পদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৮ ও ১৯ ডিসেম্বর। সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান) পদের পরীক্ষা হবে ২০ ডিসেম্বর এবং মেডিকেল অফিসার পদের পরীক্ষা হবে ২১ ও ২২ ডিসেম্বর।

সহকারী পরিচালক (প্রশাসন) ও সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান) পদের পরীক্ষা নেওয়া হবে আবদুল গণি রোডের বিদ্যুৎ ভবনে এবং মেডিকেল অফিসার পদের পরীক্ষা হবে মতিঝিলের ওয়াপদা ভবনে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের অনলাইন থেকে ডাউনলোড করা আবেদনপত্র ও প্রবেশপত্র সঙ্গে আনতে হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

এ ছাড়া সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র ও সত্যায়িত কপি, দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্রের মূল কপি ও সত্যায়িত কপি, দুজন অনাত্মীয় প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, প্রার্থী যে জেলার স্থায়ী বাসিন্দা সেই জেলার সংশ্লিষ্ট সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রের মূল কপি ও সত্যায়িত কপি, মাইক্রোসফট অফিসের (এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট ইত্যাদি) ওপর কম্পিউটার প্রশিক্ষণ–সংক্রান্ত সনদপত্রের মূল কপি ও সত্যায়িত কপি সঙ্গে আনতে হবে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত