ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ২৩ মিনিট আগে

পুলিশের কব্জি বিচ্ছিন্ন, মূল আসামি গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০২২, ২২:৫৯  
আপডেট :
 ১৯ মে ২০২২, ২৩:০৮

পুলিশের কব্জি বিচ্ছিন্ন, মূল আসামি গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক

পুলিশ সদস্যের কব্জি বিচ্ছিন্নের ঘটনার মূল আসামি কুখ্যাত সন্ত্রাসী কবির র‍্যাবের অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় সহযোগীসহ গ্রেপ্তার হয়েছে। লোহাগড়ার পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

বৃহস্পতিবার রাত ১০টা ২০ মিনিটে গ্রেপ্তারের বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন৷

তিনি বলেন, পুলিশ সদস্যের মর্মান্তিকভাবে কব্জি বিচ্ছিন্নের ঘটনার মূল আসামি কুখ্যাত সন্ত্রাসী কবিরকে গ্রেপ্তার করা হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় সহযোগীসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলন করে পরে জানানো হবে৷

গত রোববার সকাল ১০টার দিকে লোহাগড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর লালারখিল এলাকায় আসামি ধরতে গেলে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) মো. শিবলী নোমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৪ মার্চ লালারখিল গ্রামে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় একটি মামলা হয়েছিলো। সেই মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন কবির। সকালে কবিরকে গ্রেপ্তার করতে তার বাড়িতে অভিযানে যায় লোহাগাড়া থানা পুলিশের একটি দল। বাড়িতে প্রবেশ করে কবিরকে ধরতে গেলেই কবির কনস্টেবল জনি খানের বাম হাতে ধারালো দা দিয়ে কোপ মারে। এতে জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় শাহাদাত হোসেন নামে আরও এক কনস্টেবল আহত হন।

বাংলাদেশ জার্নাল/এফজেড/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত