ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

গাড়ি ভাঙচুর করে ছাত্রদলের বিজ্ঞপ্তি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ মার্চ ২০২১, ২২:১৯  
আপডেট :
 ২৭ মার্চ ২০২১, ২২:২২

গাড়ি ভাঙচুর করে ছাত্রদলের বিজ্ঞপ্তি
ফাইল ছবি

রাজধানীতে বিক্ষোভ মিছিলে গাড়ি ভাঙচুর করে বিজ্ঞপ্তিতে দিয়েছে ছাত্রদল। শনিবার ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সরকারের পক্ষ থেকে নিরীহ মানুষকে গুলি করে হত্যার প্রতিবাদে ছাত্রদল ল্যাবএইড থেকে এলিফ্যান্ট রোড পর্যন্ত বিক্ষোভ মিছিল করেছে। সায়েন্সল্যাব মোড়ে এসে মিছিল থেকে ৮-১০টি গাড়ি ভাঙচুর করা হয়।

মিছিলে ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহসভাপতি জাকিরুল ইসলাম জাকির, মোক্তাদির হোসেন তরু, ঢাকা মহানগর পশ্চিমের সাধারণ সম্পাদক সাফায়েত রাব্বি আরাফাত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত আহ্বায়ক আকতার এবং সদস্য সচিব আমান উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের প্রতিবাদে শুক্রবার বায়তুল মোকাররমে বিক্ষোভ করে হেফাজতে ইসলামসহ বিভিন্ন ইসলামী সংগঠন। এই বিক্ষোভে সংঘর্ষের ঘটনায় চট্টগ্রাম হাটহাজারী মাদরাসার ছাত্ররাও বিক্ষোভ মিছিল নিয়ে বের হয়। সেখানে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় ৪ জনের মৃত্যু হয়। চট্টগ্রামে মাদরাসাছাত্রদের ওপর পুলিশের হামলার খবরে বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে ব্রাহ্মণবাড়িয়াও। জেলা সদরের বিভিন্ন স্থানে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন বিক্ষুব্ধরা। বিক্ষোভের ঘটনায় আশিক (২০) নামে একজন নিহত হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত