ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অঙ্গ সংগঠনের নেতাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩২  
আপডেট :
 ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৯

অঙ্গ সংগঠনের নেতাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে বিএনপি
বিএনপি

একাদশ সংসদ নির্বাচন, আন্দোলন, দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও দলের সাংগঠনিক অবস্থা নিয়ে আলোচনা করতে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সাথে রুদ্ধদ্বার বৈঠক করছে বিএনপি। তিন দিনব্যাপী ধারাবাহিক এই বৈঠক আজ শেষ হবে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে ভার্চুয়ালি এই বৈঠক শুরু হয়।

এর আগে গত মঙ্গলবার দলের ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা এবং বুধবার সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক ও সহ সম্পাদকদের সঙ্গে বৈঠক করেছে বিএনপি।

দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের মধ্যে বৈঠকে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুবদলের সভাপতিরসাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতানা সালাউদ্দিন টুকু, ঢাকা মহানগর উত্তর যুবদলের এস এম জাহাঙ্গীর ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ প্রমুখ উপস্থিত আছেন।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত আছেন।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৮ সালের ৩ ফেব্রুয়ারি দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বৈঠক হয়েছিল। ওই বৈঠকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএ

  • সর্বশেষ
  • পঠিত